• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ঢাকায় দাদুর বাসায় সঞ্জয়-সিলভা, আজ বিয়ে?


জেলা প্রতিনিধি এপ্রিল ৬, ২০১৭, ০৭:১৪ পিএম
ঢাকায় দাদুর বাসায় সঞ্জয়-সিলভা, আজ বিয়ে?

রাজবাড়ী: বাংলাদেশ দারুণ পছন্দ হয়েছে ব্রাজিলীয় তরুণী জেইসা ওলিভেরিয়া সিলভার (২৯)। যতটা শুনেছেন বন্ধু সঞ্জয়ের কাছে, তারচেয়ে বেশি সুন্দর মনে হয়েছে এদেশটি। তিনি বাংলাদেশের সৌন্দর্য উপভোগ করতে চান আরো কয়েকদিন। সিলভা নিরিবিলি খুব পছন্দ করেন। তাই বাড়িতে উৎসুক জনতার ভিড় এড়িয়ে চলে আসেন রাজধানী ঢাকায়।

তার পরিকল্পনার মধ্যে রয়েছে দেশের দর্শনীয় স্থানগুলো দেখা। কক্সবাজার সমুদ্র সৈকতে হেঁটে বেড়ানো। বুধবার (৫ এপ্রিল) সঞ্জয়ের প্রতিবেশীরা জানিয়েছিলেন, তারা দুজন কক্সাবাজারে গেছেন বেড়াতে।

তবে বৃহস্পতিবার (৬ এপ্রিল) সন্ধ্যায় দেবাশিষ নামে সঞ্জয়ের এক প্রতিবেশী জানান, উৎসুক মানুষের ভিড় এড়াতে তারা দুজন বুধবার বাড়ি থেকে বের হয়েছেন। তারা বর্তমানে ঢাকায় আছেন। সঞ্জয়ের এক আত্মীয়ের বাসায় থেকে ঢাকার বিভিন্ন দর্শনীয় স্থান দেখছেন।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বাজার এলাকার বলাই ঘোষের ছেলে সঞ্জয়ের সঙ্গে বন্ধুত্বের সূত্র ধরেই ব্রাজিলের সাওপাওলোর বাসিন্দা সিলভা গেল ৩ এপ্রিল রাতে রাজবাড়ীতে এসেছেন। পরদিন ৪ এপ্রিল সন্ধ্যায় তারা দুজনে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দারের সঙ্গে দেখা করেছেন।

উৎসুক মানুষ আর সাংবাদিকরা

দেবাশিষ জানান, সঞ্জয়ের বাড়িতে ভিনদেশি মেয়ের আসার খবর চারদিকে ছড়িয়ে পড়লে পরদিন (৪ এপ্রিল) সকাল থেকেই সেখানে মানুষের ঢল নামে। তবে ভাষা নিয়ে সমস্যা দেখা দেয়। মেয়েটি যা বলছে কেউ তা বুঝতে পারছে না। তবে মাঝে মাঝে সে সবার দিকে তাকিয়ে হেসে উঠছে। এতেই সবাই খুশি। তবে এতো মানুষের ভিড় এড়িয়ে সঞ্জয় মেয়েটিকে নিয়ে বুধবার ঢাকায় চলে যায়।

সঞ্জয় জানিয়েছেন, দীর্ঘপথ পাড়ি দিয়ে আসার পরেও বিশ্রাম নেয়ার তেমন কোনো সুযোগ পায়নি সিলভা। কিন্তু সে দেশের গুরুত্বপূর্ণ স্থানগুলো দেখতে চায়। বিশেষ করে দেশের পর্যটনকেন্দ্রগুলোও দেখার খুব ইচ্ছে তার। সব মিলিয়ে ঢাকা ও কক্সবাজারে কয়েক দিন ঘোরাঘুরি করে ১০ এপ্রিল দেশে ফিরে যাবে সিলভা।

এদিকে, বিশ্বস্ত সূত্র বলছে, বুধবার রাতে সিলভাকে নিয়ে সঞ্জয় রাজধানী ঢাকার মিরপুর এলাকার এক দাদুর বাসায় উঠেছেন। সেখানে রাতেই তাদের শুভ পরিণয় হবে বলে গুঞ্জনও শোনা যাচ্ছে। আবার বৃহস্পতিবার (৬ এপ্রিল) সিলভাকে নিয়ে সঞ্জয় কক্সবাজারে গেছেন বলেও প্রচার চলছে। তবে সঞ্জয় ঘোষের পরিবারের লোকজন এ বিষয়ে কোনো কিছুই জানাতে পারছে না।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!