• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ঢাকায় শাকিব, নতুন ভাবনা


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০১৮, ১০:৫৮ এএম
ঢাকায় শাকিব,  নতুন ভাবনা

শাকিব খান


ঢাকা: নতুন কিছু ভাবনা নিযে ঢাকায় ফিরেছেন সুপারস্টার শাকিব খান। তবে অনেক দিন পর। অপুকে শাকিবের পাঠানো তালাক নোটিশের পরিপ্রেক্ষিতে গত সোমবার সকাল ১০টায় ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে দুজনকেই উপস্থিত হতে বলা হয়েছিল। সেদিন অপু বিশ্বাস উপস্থিত হলেও শাকিব ছিলেন না। শাকিব তখন থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে ছিলেন। কবে ফিরবেন বলাও যাচ্ছিল না।

শাকিব হায়দরাবাদ-ব্যাংকক নিয়েই ব্যস্ত। মাসের বেশিরভাগ শুটিং কাটছে দেশের বাইরে। দেশে কখন আসেন, যান সেটাও অনেক গণমাধ্যমকর্মীদের জানা মুশকিল। কদিন আগে ব্যাংকক থেকে ফিরেছেন বিদ্যা সিনহা মীম। শাকিবের ফিরতে দেরি আছে বলে জানা যায়।

কিন্তু শাকিব এখন ঢাকাতেই। বুধবার সকালে থাইল্যান্ড থেকে শাকিব খান ঢাকায় পা রেখেছেন। শাকিবের কাছের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। তবে ঢাকায় এবার কতদিন আছেন, থাকবেন বিষয়টি সম্পর্কে অবগত হওয়া যায়নি।

ঢাকায় থাকলেও শাকিব খান অপু সম্পর্কে নতুন কিছু ভাবছেন কিনা ? এমন উত্তর পাওয়া গেল ডিএনসিসি অঞ্চল-৩ মহাখালী কার্যালয়ে আইনজীবীর মাধ্যমে। 

শাকিব খানের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম বলেন, শাকিব আমাকে জানিয়েছেন, তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন, সেটিই চূড়ান্ত। এরপর আমি কয়েকজন সিনিয়র আইনজীবীর সঙ্গে কথা বলেছি, তারা বলেছেন, যেহেতু শাকিব খান তার সিদ্বান্তে অটল রয়েছেন, তাই সেখানে শাকিব খান কিংবা তার কোনো আইনজীবীর অ্যাটেন্ড করার প্রয়োজন নেই।

অন্যদিকে, প্রায় ছয় মাস পর মুক্তি পেতে যাচ্ছে শাকিব অভিনীত নতুন ছবি। ১৮ বছরের লম্বা ক্যারিয়ারে শাকিব খানকে রোমান্টিক ও অ্যাকশন হিরো হিসেবে বেশি দেখা গেছে। তবে এই প্রথমবার তিনি রাজনৈতিক নেতা হিসেবে রুপালি পর্দায় ফিরছেন।

আগামী ১৬ ফেব্রুয়ারি শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাচ্ছে। শাকিব বর্তমানে ব্যস্ত নোলক সিনেমা নিয়ে। এর গানের কাজ বাকি রয়েছে। শিগগিরই এর শুটিং শুরু করবেন। নতুন ভাবনায় রয়েছে  হার্টবিট প্রোডাকশনের ‘সুপারস্টার’ সিনেমা। এ সিনেমায় শিগগিরই অস্ট্রেলিয়ায় শুটিং শুরু করবেন শাকিব খান। নতুন  এই বছরে ডিফরেন্ট কিছু সিনেমা উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ শাকিব খান।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!