• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

তত্ত্বাবধায়ক সরকার বিশ্বাস করি না: এরশাদ


দিনাজপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ৩, ২০১৮, ০৩:১৮ পিএম
তত্ত্বাবধায়ক সরকার বিশ্বাস করি না: এরশাদ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার আমরা বিশ্বাস করি না। তত্ত্বাবধায়ক সরকার আমাদের প্রতি সুবিচার করে নাই। সংবিধানের আলোকেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুরের বীরগঞ্জে জাতীয় পার্টির এক পথসভায় এরশাদ এসব কথা বলেন। এসময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনশ আসনেই প্রার্থী দেবেন বলে আবারও ঘোষণা দেন তিনি।

জাতীয় পার্টিকে নির্বাচনমুখী দল হিসেবে উল্লেখ করে এরশাদ বলেন, নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন করা যায় না। তিনি বলেন, জেলে থেকেও তিনি নির্বাচনে অংশ নিয়েছেন। তাই আগামী নির্বাচনেও যেভাবেই হোক জাতীয় পার্টি অংশ নেবে এবং তিনশ আসনেই প্রার্থী রয়েছে তাদের।

বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মো. নিজামুদ্দৌলা মতির সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এবং স্থানীয় সরকার, সমবায় ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান, দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম শাহীন প্রমুখ।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!