• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তবে কি ভাঙলো বাপ্পা-চাঁদনীর সংসার?


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৫, ২০১৭, ০৪:২৬ পিএম
তবে কি ভাঙলো বাপ্পা-চাঁদনীর সংসার?

ঢাকা: সম্প্রতি দাম্পত্য জীবনের আনুষ্ঠানিক অবসান ঘটিয়েছেন দেশের জনপ্রিয় সেলিব্রিটি জুটি তাহসান-মিথিলা। এবার ভাঙছে বাপ্পা ও চাঁদনীর ঘর।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকেলে ​সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই স্ট্যাটাস দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদারের স্ত্রী।

আমি চলে যাচ্ছি…আর যাওয়ার আগে বলে যাব, কেন? আর তার পেছনের রহস্য…দুঃখিত। আমাকে ভুল বোঝানোর কিছু প্রমাণ দিয়ে যাব। বলেই যাব…আমাকে ভালোবাসা আর সন্তান দেওয়ার জন্য…দয়া করে আমাকে কেউ ফোন ​বা ম্যাসেজ দেবেন না, সময় এলেই সব বলব।

এরপর বিকেল থেকে চাঁদনীর সঙ্গে কথা বলার জন্য তার মুঠোফোনে কয়েকবার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে এই তারকা দম্পতির সাংসারিক জীবন নিয়ে প্রায়ই নানা গুঞ্জন শোনা গেছে। তারা নিজেদের মধ্যে বিচ্ছেদ ঘটাতে যাচ্ছেন, শোনা গেছে এমন কথাও। এসব নিয়ে দুজনের কেউ কখনো মুখ খোলেননি। এবিষয়ে বাপ্পার সঙ্গে কথা বলতে চাইলেও তাকে মুঠোফেনে পাওয়া যায়নি। তবে কি ভাঙলো বাপ্পা ও চাঁদনীর সংসার?

২০০৮ সালের ২১ মার্চ ধানমন্ডির ২৭ সিয়ার্স রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে বাপ্পা মজুমদার ও চাঁদনীর বাগদান হয়। বাপ্পা ও চাঁদনী ভিন্ন ভিন্ন ধর্মের হলেও বাগদানের আগেই বাপ্পা ধর্মান্তরিত হয়ে আহমেদ বাপ্পা মজুমদার হন। দুই পরিবারের সম্মতিতেই এই বাগদান সম্পন্ন হয়। পরে তাদের দুই পরিবার একসাথ হয়ে ঘরোয়াভাবে বিয়ের কাজ সম্পন্ন করেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!