• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তরুণীকে অজ্ঞান করে তিন বন্ধু মিলে ধর্ষণ!


সাতক্ষীরা প্রতিনিধি মার্চ ৫, ২০১৭, ০৯:৫৯ এএম
তরুণীকে অজ্ঞান করে তিন বন্ধু মিলে ধর্ষণ!

সাতক্ষীরা: শ্যামনগরে এক তরুণীকে বিয়ের প্রলোভনে বাড়ি থেকে তুলে নিয়ে প্রেমিকসহ তিন বন্ধু মিলে রাতভর পালাক্রমে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত শুক্রবার দিবাগত রাতে শ্যামনগর সুন্দরবন সংলগ্ন বুড়িগোয়ালিনি এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (৪ মার্চ) ভোর পাঁচটার দিকে তরুণীকে উদ্ধারের পর পুলিশের কাছে হস্তান্তর করে গ্রামবাসী। এ ব্যাপারে পুলিশ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি বলে তার পরিবারের অভিযোগ।

তরুণী জানায়, পার্শ্ববর্তী চাদনীমুখী গ্রামের মনিরুল ইসলামের ছেলে আব্দুল্যা আল মামুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার রাত ১০টার দিকে প্রেমিক মামুন ও তার দুই বন্ধু মোবাইল ফোনে তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে সবার অজান্তে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে গভীর রাতে বাড়ির পার্শ্ববর্তী বেড়িবাঁধের উপর মামুন তাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। মামুনের বন্ধুরা কিছুটা দূরে নৌকার মধ্যে অবস্থান করছিলো। এ সময় কান্নাকাটি করলে মামুন তাকে নিয়ে নৌকায় উঠে বিস্কুট ও পান খেতে দেয়। পান খাওয়ার পর সে আর কিছু বলতে পারে না। শনিবার ভোরে গ্রামবাসী তাকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করার পর জানতে পারে তাকে ধান ক্ষেতের আঁইল থেকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়।

তরুণী আরও জানায়, তাকে তার প্রেমিকসহ তিনজন মিলে সারা রাত ধর্ষণ করেছে। তিনি এর বিচার দাবি করেন। বুড়িগোয়ালিনী গ্রামের নুরুজ্জামান, আদমআলী, নজরুল ইসলাম, আব্দুল হক জানান, তারা শনিবার ফজরের নামাজ শেষে মাঠে যাওয়ার পথে বুড়িগোয়ালিনি ফরেস্ট জামে মসজিদের ইমাম রফিকুল হুজুরের ধান ক্ষেতের আইলের উপর এক তরুণীকে পড়ে থাকতে দেখেন। পরে তারা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী বুড়িগোয়ালিনি নৌপুলিশ ফাড়ির পুলিশের কাছে হস্তান্তর করেন।

নৌপুলিশ জানায়, ওই তরুণীর পরিচয় নিশ্চিত হয়ে তার ভাই ভুট্টো মিয়ার মাধ্যমে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

ধর্ষিতার ভাই ভুট্টো মিয়া জানান, পুলিশ তার বোনকে বাড়ি নিয়ে গোসল করানোর পর ভাত খাইয়ে সুস্থ করে ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দিতে বলার পর তারা বাড়ি চলে যান।

বুড়িগোয়ালিনি নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মামুন জানান, তিনি ছুটিতে, এ বিষয়ে তার জানা নেই। বর্তমান ভারপ্রাপ্ত ইনচার্জ এএসআই মোমিনুল জানান, তিনি ধর্ষিতাকে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে থানায় যাওয়ার পরামর্শ দেন। স্থানীয় ইউপি সদস্য (৬ নং ওয়ার্ড) আব্দুর রহিম জানান, ওই তরুণীর সাথে মামুনের প্রেম ভালোবাসা আছে এটা সবাই জানে। শুক্রবার দিবাগত রাতে কি হয়েছে তা জানা নেই। তিনিও ধর্ষিতাকে চেয়ারম্যানের কাছে অভিযোগ দিতে বলেছেন।

গাবুরা ইউপি চেয়ারম্যান আলী আজম টিটু জানান, মেয়েটি আব্দুল্যা আল মামুনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি বিষয়টি আইনগতভাবেই দেখবেন বলে জানান।

অভিযুক্ত প্রেমিক আব্দুল্যা আল মামুন জানান, আগামী সোমবার আমার বিয়ের দিন ধার্য় হয়েছে। মেয়েটি আমার মান-সম্মান নষ্ট করার জন্য এসব করছে। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। তবে লিখিত কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!