• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

তরুণীকে ধর্ষণ করতে এসে পুরুষাঙ্গ হারালো যুবক


আন্তর্জাতিক ডেস্ক মে ২০, ২০১৭, ১২:০২ পিএম
তরুণীকে ধর্ষণ করতে এসে পুরুষাঙ্গ হারালো যুবক

ঢাকা : এক তরুণীকে ধর্ষণ করতে এসে নিজের পুরুষাঙ্গটিই হারিয়েছে যুবক। সে এখন হাসপাতালের বিছানায়। শুধু তাই নয়, ধর্ষণের চেষ্টা করায় তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা রাজ্যের পেট্টা এলাকায়। 

পুলিশ জানিয়েছে, কোল্লাম এলাকার বাসিন্দা অভিযুক্ত যুবকের নাম গঙ্গেশানন্দ তীর্থপদ ওরফে হরিস্বামী। ২৩ বছরের ওই তরুণী ও তার পরিবারকে গত পাঁচ বছর ধরে চেনে সে। প্রায়ই পুজা-অর্চনা করতে তাদের বাড়িতেও যাতায়াত করতো। 

ওই তরুণী পুলিশকে জানান, গত দুই দিন ধরে হরিস্বামী তাকে উত্যক্ত করছিল। বাবা শয্যাশায়ী। আর সে সুযোগ নিয়ে কুপ্রস্তাব দিয়ে চলেছিল। হরিস্বামীর সাহস এতটাই বেড়ে যায় যে, শুক্রবার রাতে তরুণীর বাড়িতে এসে হানা দেয়। কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় তাকে জোর করে ধর্ষণ করতে যায়। তাই নিজেকে বাঁচানোর জন্য ধারাল অস্ত্র দিয়ে ওই যুবকের পুরুষাঙ্গ কেটে দেন তরুণী।

পরে বিষয়টি জানাজানি হলে হরিস্বামীকে আহতাবস্থায় মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষই পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তরুণীর সঙ্গে কথা বলেন। তারপর হরিস্বামীর বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করা হয়। তবে তরুণীর বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি।

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!