• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তরুণীতে মত্ত ম্যারাডোনা


ক্রীড়া ডেস্ক নভেম্বর ২৭, ২০১৬, ১১:৪২ এএম
তরুণীতে মত্ত ম্যারাডোনা

আলোচনায় থাকাটাই যেন নিয়তি। কোন না কোনভাবে মিডিয়ার শিরোনাম হওয়াটা যেন নিয়মেই পরিণত হয়ে উটেছে ম্যারাডোনার জন্যে। এইতো গত কয়েক দিন আগেই শিরোনাম হয়েছিলেন বান্ধবীকে মারার কারণে। তবে এবার শিরোনাম হলেন মেয়ের সমান বয়সী  বান্ধবীকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর জন্য।

হোসে মরিনহোর পর এবার নিজ দেশের টেনিস দলকে শান্তনা দিতে স্টেডিয়ামে হাজির হয়েছিলেন আর্জেন্টাইন ফুটবল তারকা ম্যারাডোনা। তবে ম্যারাডোনার সঙ্গে ছিলেন তার বান্ধবী। যেখানেই যান সঙ্গে এখন দেখা যায় তরুণ এক বান্ধবী। মেয়ের সমান বয়সী  বান্ধবীকে নিয়ে বেশ মত্ত ম্যারাডোনা। বেশ উৎসাহে আছেন তিনি। ঘুরছেন আর খেলা দেখছেন দুজনায়। নিজের দেশের টেনিস দলের খেলা দেখতে গিয়ে ম্যারাডোনা বান্ধবী রোসিও অলিভিয়াকে সঙ্গে নেন।
 
জাগ্রেবের ভিআইপি বক্সে ম্যারাডোনা। দল না জিতলেও গ্যালারিতে ম্যারাডোনা ছিলেন খুবই সরব। বান্ধবী নিয়ে ম্যাচের আগেই এসে বসেছেন ভিআইপি বক্সে। পেছনে টাঙানো ছিল আর্জেন্টিনার পতাকা, যার গায়ে আবার লেখা ছিল, ‘ম্যারাডোনা পরিবার এখানে’। পরে দুজনের হাস্যোজ্জ্বল একটা ছবিও ইনস্টাগ্রামে দিয়েছেন তাঁর বান্ধবী রোসিও অলিভিয়া।এর আগে চারবার ফাইনাল খেললেও কখনো ডেভিস কাপের শিরোপা জিততে পারেনি আর্জেন্টিনা। 

ক্রোয়েশিয়ার ম্যারিন চিলিচের কাছে ফাইনালের প্রথম রাউন্ডটা ৬-৩,৭-৫, ৩-৬, ১-৬, ৬-২ গেমে হেরেছেন আর্জেন্টিনার ফেডরিকো দেলবোনিস। তবে পরের ম্যাচে ক্রোয়েশিয়ার ইভো কারলোভিচকে ৬-৪, ৬ (৬)-৭ (৮), ৬-৩, ৭-৫ গেমে হারিয়ে সমতা ফিরিয়েছেন হুয়ান মার্টিন দেল পোত্রো। সূত্র -ডেইলি মেইল।

উল্লেখ্য, পরিচুরির অভিযোগে বান্ধবী রোসিও অলিভিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ করেছিলেন ডিয়েগো ম্যারাডোনা। কোনো কারণ ব্যাখ্যা না করলেও অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন আর্জেন্টিনার সাবেক কোচ। দুবাইয়ে থাকার সময় তার বাড়ি থেকে স্বর্ণাঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র চুরির অভিযোগে অলিভিয়ার বিরুদ্ধে মামলা করেছিলেন ৮৬’র বিশ্বকাপ জয়ী অধিনায়ক। স্পোর্টস প্রোমোটার হিসেব কাজ করেন ম্যারাডোনার ২২ বছর বয়সী এই বান্ধবী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!