• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তাদের কণ্ঠে ‘শেখ হাসিনা ও বাংলাদেশ’


বিনোদন প্রতিবেদক জুলাই ২১, ২০১৮, ০৫:০১ পিএম
তাদের কণ্ঠে ‘শেখ হাসিনা ও বাংলাদেশ’

ঢাকা: নন্দিত চার শিল্পীর কণ্ঠে এসেছে নতুন গান ‘শেখ হাসিনা ও বাংলাদেশ’। মূলত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েই তৈরি হয়েছে এই গানটি। এতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, পুলক অধিকারী ও সোমনুর মনির কোনাল। 

স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে গানটি তৈরি হয়েছে। এই গানের কথা লিখেছেন কবি আসলাম সানি। সুর ও সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যাণ। এই গানটি নিয়ে ভিডিও তৈরি করছেন নির্মাতা ও অভিনেতা শহীদুল আলম সাচ্চু। আজ ২১ জুলাই প্রধানমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে গানটি পরিবেশন করা হয়েছে।

সঙ্গীত পরিচালক সুমন কল্যাণ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে সম্মান ও ভালোবাসা জানাতেই এ গানটি তৈরি করা হয়েছে। আশা করি গানটি সবার ভালো লাগবে।’

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আজ (২১ জুলাই)  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়া হচ্ছে। স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করা,মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো।

ভারতের আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন। অষ্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন। 
চ্যাম্পিয়ন অব দ্য আর্থসহ বেশ কিছু আন্তর্জাতিক পুরস্কার পাওয়া এবং দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধণা দিচ্ছে আওয়ামী লীগ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!