• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

তাদের মৃত্যুতে আমার কোনো শোক নেই: এরশাদ


রংপুর ব্যুরো জুন ২২, ২০১৮, ০৫:০৭ পিএম
তাদের মৃত্যুতে আমার কোনো শোক নেই: এরশাদ

রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে আমাদের সমর্থন আছে। দেশে মাদক দমন প্রয়োজন। যারা মাদক ব্যবসা করে সমাজ এবং যুব সমাজকে নষ্ট করছে তাদের মৃত্যুতে আমার কোনো শোক নেই।

তিনি বলেন, মাদক সম্রাটরা কেউ নেই, তারা পালিয়ে গেছে। মরছে কেবল চুনোপুটিরা। মাদকের গড ফাদারদের আটক করে তাদের কঠোর বিচার করতে হবে।

শুক্রবার (২২ জুন) দুপুর ১২টায় রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এসব কথা বলেন জাপা চেয়ারম্যান।

এরশাদ বলেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের অবস্থান ভালো। আশা করি তারা জয়ী হবে।  

তিনি বলেন, নির্বাচন কমিশন বারবার বলছে নির্বাচন সুষ্ঠু হবে। কিন্তু নির্বাচন না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না। আশা করছি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।   

সরকারের সহযোগী হয়েও তাদের বিরুদ্ধে কথা বলেন? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, আমরা তো বিরোদী দলের। সরকারের বিরুদ্ধে কথা বলাই তো আমাদের কাজ।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা প্রসঙ্গে জাপা চেয়ারম্যান বলেন, আমিও ৬ বছর জেলে ছিলাম। হাসপাতাল তো দূরের কথা চিকিৎসকের মুখ পর্যন্ত দেখতে দেয়া হয়নি। ওরা চেয়েছিল আমি যেন মরে যাই। আল্লাহ্ আমাকে রক্ষা করেছেন।

এরশাদ আরো বলেন, হাসপাতাল নির্ধারণ করে দেয়া ঠিক না। যেহেতু বেগম জিয়ার স্বামী সেনাবাহিনীতে ছিলেন। সেনা পরিবারের একজন সদস্য হিসেবে খালেদা জিয়া সিএমএইচ-এ বা পিজিতেও যেতে পারেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমদ বাবলু ও মেজর (অব) খালেদ আখতারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!