• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

তামিম দেশে ফেরার কারণ জানালেন ফেসবুকে


ক্রীড়া ডেস্ক জুলাই ১২, ২০১৭, ০১:০১ পিএম
তামিম দেশে ফেরার কারণ জানালেন ফেসবুকে

ঢাকা : এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টে কেন্টের বিপক্ষে মাত্র একটি ম্যাচ খেলেছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। ম্যাচে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। করেছিলেন মাত্র ৭ রান।

তামিম ভক্তদের আশা ছিল হয়ত পরের ম্যাচেই ঘুরে দাঁড়াবেন তামিম। কিন্তু তা আর হল না। একটি ম্যাচ খেলেই দেশের বিমান ধরতে হল এই ড্যাশিং ওপেনারকে। আজ রাতেই রাজধানীতে ফেরার কথা রয়েছে তার।

আরও ৮ থেকে ৯টি ম্যাচ খেলার কথা ছিল এই বাঁহাতি ওপেনারের। হঠাৎ তার দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। টুর্নামেন্টের মাঝপথে কেন দেশে ফিরছেন তামিম, ভক্তদের মনেও জেগেছে এই প্রশ্ন।

জানা গেছে, হামলা আতংকের কারণেই সপরিবারে দেশের বিমান ধরেছেন তামিম ইকবাল! জানা গেছে, গত পরশু (সোমবার) রাতের খাবার খেয়ে সপরিবার রেস্টুরেন্ট থেকে বাসায় ফিরছিলেন তামিম ইকবাল। ঠিক তখনই কয়েকজন তাদের ধাওয়া করে। দৌড়ে নিরাপদ আশ্রয়ে গিয়ে বেঁচেছেন তারা। হামলাকারীদের হাতে এসিড ছিল বলে জানা গেছে।

তবে বিষয়টি অস্বীকার করেছেন তামিম ইকবাল।

বুধবার তামিম ইকবাল ফেসবুকে তার ভেরিফাইড পেজে লেখেন, আমি আমার সব ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের জানাতে চাই যে, ব্যক্তিগত কারণে সাসেক্স মৌসুম সংক্ষিপ্ত করে দেশে ফিরছি আমি। কিছু গণমাধ্যম রিপোর্ট করেছে যে, আমরা হেট ক্রাইমের শিকার হয়েছি। এটি সত্যি নয়। ইংল্যান্ড ক্রিকেটে খেলার জন্য আমার প্রিয় জায়গার একটি। আগে ছেড়ে আসার পরও এসেক্স আমার প্রতি দারুণ সৌজন্যময় ছিল। সব ভক্ত ও শুভাকাঙ্খীকে আমি ধন্যবাদ জানাচ্ছি তাদের ভাবনা ও বার্তার জন্য। ভবিষ্যতেও ইংল্যান্ডে খেলার অপেক্ষায় থাকব আমি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!