• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তামিম না মাহমুদুল্লাহ?


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১২, ২০১৬, ১১:৩৩ এএম
তামিম না মাহমুদুল্লাহ?

ঢাকা: দুদলই একই বৃত্তে দাঁড়িয়ে। তামিম ইকবালের চিটাগাং ভাইকিংস ও মাহমুদুল্লাহর খুলনা টাইটানস একটি করে ম্যাচ জিতেছে, একটি হেরেছে। দুদলের সামনে তাই এগিয়ে যাওয়ার লড়াই। দুপুর ২টায় ম্যাচটি শুরু হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়মে।

বিপিএলের গত তিন আসর নানা ঝামেলার মধ্যে দিয়ে গেছেন তামিম। এবারের শুরুটা তিনি করেছিলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মাশরাফিন বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে। কিন্তু পরের ম্যাচেই তাদের পরাজয়ের স্বাদ দিয়েছে রংপুর রাইডার্স।

সেই একই দল রংপুর খুলনাকে দুঃস্বপ্ন উপহার দিয়েছে দ্বিতীয় ম্যাচে। মাত্র ৪৪ রানে গুটিয়ে গিয়েছিল মাহমুদুল্লাহর দল। যেটা বিপিএলের ইতিহাসেই সর্বনিম্ন রানের ইনিংস। আগের ম্যাচেও স্বস্তিদায় জয় পায়নি খুলনা। রাজশাহীর বিপক্ষে হারতে হারতে জিতে গেছে দক্ষিণ বঙ্গের দলটি। আজ নিশ্চয় সেই ভুলগুলোর পুনরাবৃত্তি করতে চাইবেন না মাহমুদুল্লাহ। তামিমও শুরুর ছন্দ ফিরে পেতে চাইবেন। সবমিলে তামিম-মাহমুদুল্লাহর জমাট লড়াই দেখার অপেক্ষায় সবাই।

চিটাগাং ভাইকিংস (সম্ভাব্য): তামিম ইকবাল, এনামুল হক বিজয়, তাসকিন আহমেদ, আব্দুর রাজ্জাক, জহুরুল ইসলাম, জাকির হোসেন, নাজমুল হোসেন মিলন, ডোয়াইন স্মিথ, শোয়েব মালিক, মোহাম্মদ নবী ও টাইমাল মিলস।

খুলনা টাইটানস (সম্ভাব্য): মাহমুদুল্লাহ, মোশাররফ হোসেন রুবেল, শফিউল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, আরিফুল হক, আব্দুল মজিদ, অলক কাপালি, নিকোলাস পুরান, রিকি ওয়েসেলস, মোহাম্মদ আসগর ও জুনায়েদ খান।  

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!