• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তামিমের ওপর রাগ নেই হাথুরুর


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২০, ২০১৭, ১০:৫৭ এএম
তামিমের ওপর রাগ নেই হাথুরুর

ঢাকা: ভালো খেলতে থাকা হঠাৎই তামিম ইকবালের মাথায় ভূত চেপে বসল। দিলরুয়ান পেরেরা বলটিকে চাইলেন লং অনের ওপর দিয়ে ছক্কা মারতে। কিন্তু ধরা পড়লেন দিনেশ চন্ডিমালের হাতে। ১৮ রান দুরে থেকে সেঞ্চুরিটা মাঠে ফেলে  দিয়ে আসলেন তামিম। সবচেয়ে বড় কথা, ওই সময় সিঙ্গেল নিয়ে খেলাটাই ছিল সময়ের দাবী। তামিমের ওই শট দেখে রাগে ড্রেসিংরুমে চেয়ার ছেড়ে উঠে গেলেন কোচ হাথুরুসিংহে। তার তামিমের আউট হওয়াটা যে ভালো লাগেনি হাত নেড়ে সেটাও বুঝিয়েছেন।

জয়ের পর কোচের রাগ অবশ্য পানি হয়ে গেছে। তিনি আর ওটা মনেও করতে চান না। তারপরও সাংবাদিকদের প্রশ্নের জবাবে তো কিছু বলতে হয়। হাথুরু বললেন,‘ আমার হতাশার কারণ ছিল আগের বলে সিঙ্গেল নেওয়ার সুযোগ থাকলেও ওরা নেয়নি। রানটি নিলে ওই বলের মুখোমুখি তামিমের হতে হত না। সিঙ্গেল না নেওয়ায় দু’জনের ওপরই বিরক্ত ছিলাম।’

শেষ পর্যন্ত বাংলাদেশের ৪ উইকেটের জয় পেতে কোন সমস্যা হয়নি। তামিমের ৮২ রান হয়ে উঠেছে ম্যাচ নির্ধারক। ম্যাচ  সেরার পুরস্কারও জিতেছেন তিনি। এখন আর রাগ করে থাকলে চলে কোচের?,‘ পরিস্থিতি বিবেচনায় তামিম খুব ভালো ব্যাটিং করেছে। লাঞ্চের পর সেই খেলাটা ওদের কাছ থেকে বের করে নিয়ে এসেছে। চাপটা ওদের ওপর ফিরিয়ে দেওয়া দরকার ছিল। আমাদের প্রয়োজন ছিল ইতিবাচক খেলা এবং নিজেদের শক্তির জায়গায় ভরসা রাখা।’-বলেছেন হাথুরু।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!