• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তামিমের দেয়া ব্যাটে মহাখুশী রুমানা


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২৬, ২০১৮, ০৮:৪৪ পিএম
তামিমের দেয়া ব্যাটে মহাখুশী রুমানা

ঢাকা: চলছে নিবির অনুশীলন। দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার মাত্র কয়েক দিন বাকি বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের। সব কিছু ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎ দুঃশ্চিন্তাগ্রস্থ অধিনায়ক রুমানা আহমেদ। কারণ, তার সখের দু’টি ব্যাটই চুরি হয়ে গেছে। তবে ছেলেদের জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল তার সব চিন্তার দুর করে দিলেন।  

কিন্তু কি ভাবে? আসুন জেনে নেয়া যাক ঘটনা। বিগ ব্যাশে খেলতে গিয়ে অস্ট্রেলিয়ার এক কোম্পানির কাছ থেকে দু’টি ব্যাট উপহার পেয়েছিলেন বাংলাদেশ নারী ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আহমেদ। আর ঐ দু’টি ব্যাটই সম্প্রতি চুরি হয়ে গেছে। এমন খবর শুনে রুমানাকে ব্যাট উপহার দিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

তামিমের কাছ থেকে ব্যাট পেয়ে মহাখুশী রুমানা। তাই নিজের অভিমত প্রকাশ না করে পারলেন না তিনি, ‘তামিম ভাই আমাকে তার একটা ব্যাট উপহার করেছে। আমি খুবই আনন্দিত তামিম ভাই’র কাছ থেকে ব্যাট পেয়ে। তামিম ভাইকে জিজ্ঞেস করেছিলাম, এই ব্যাটের জন্য কত টাকা দিতে হবে। তামিম ভাই বলল, টাকা দিতে হবে না। এটা আমার জন্য। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরে আসলে আমাদের দলের জন্য স্পনসর জোগাড় করে দেবেন বলেও জানান তিনি।’

আগামী ৪ মে থেকে দক্ষিণ আফ্রিকা সফরে পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচ খেলবে বাংলাদেশ মহিলা দল। ওয়ানডে সিরিজে দলের অধিনায়কত্ব করবেন রুমানা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!