• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

তামিলের যোদ্ধা রাজকুমারী সানি লিওন!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ১১, ২০১৮, ১১:৫১ এএম
তামিলের যোদ্ধা রাজকুমারী সানি লিওন!

সানি লিওন

ঢাকা: এই প্রথমবারের মতো তামিল সিনেমায় অভিনয় করতে চলেছেন সানি। ছবির নাম ভিরামা দেবী। ঐতিহাসিক পটভূমিকায় নির্মিত ছবিটি। এই ছবিতে সানিকে যোদ্ধা রাজকুমারীর বেশে দেখা যাবে। এই চরিত্রের জন্য সানি লিওনিকে তরোয়াল চালানোর প্রশিক্ষণ নিতে হয়েছে। এই উপলক্ষে শনিবার (১০ ফেব্রুয়ারি) চেন্নাইতে একটি অনুষ্ঠানে এসেছিলেন সানি লিওন।

পর্নগ্রাফি ছেড়ে অভিনয় জগতে এসেছেন সানি লিওনি। পর্নস্টারের ইমেজ ঝেড়ে এখন তিনি সফল বলিউড অভিনেত্রী। কিন্তু আজও তাকে দেখলে অনেকের চোখে সানির পর্নস্টার ইমেজ ভেসে ওঠে। সেই ইমেজের জন্য মাঝে মধ্যেই সমালোচিত হতে হয় তাকে।

এদিকে এই পর্নস্টার ইমেজের কারণে ফের বিপাকে সানি। তার বিরুদ্ধে চেন্নাইয়ের নাজারথপেট থানায় অভিযোগ দায়ের করেছেন এক ব্যক্তি। সেই অভিযোগে বলা হয়েছে, সানি পর্ণগ্রাফিকে প্রচার করেন। দেশের আইন অনুযায়ী যা অপরাধ। সানির জন্য দেশের সংস্কৃতিরও বারোটা বাজছে বলে দাবি অভিযোগকারীর। এ বিষয়ে থানায় তার নামে অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও এনিয়ে অভিনেত্রীর পক্ষ থেকে কোন বিবৃতি আসেনি।

এই প্রথম নয়। এর আগে সানিকে নিয়ে উত্তাল হয় চেন্নাই। গত বছর সানির বর্ষবরণ অনুষ্ঠান বন্ধের দাবিতে চলে বিক্ষোভ। কিছু কট্টরপন্থী সংগঠন বর্ষবরণের রাতে সানির অনুষ্ঠানের প্রবল বিরোধীতা করে। তাদের দাবি এই ধরনের অনুষ্ঠান রাজ্যের সংস্কৃতিতে আঘাত হানবে। যার জেরে অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নেয় আয়োজকরা।

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর সেভেন

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!