• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তারেক রহমান উগ্র মৌলবাদী সংগঠনের গডফাদার: হানিফ


কুষ্টিয়া প্রতিনিধি এপ্রিল ২৭, ২০১৭, ১১:০৬ এএম
তারেক রহমান উগ্র মৌলবাদী সংগঠনের গডফাদার: হানিফ

কুষ্টিয়া: বাংলাদেশে উগ্রবাদী সংগঠনের কারণেই জঙ্গি হামলা ও সন্ত্রাসের সৃষ্টি হচ্ছে উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশে উগ্র মৌলবাদী ১২৫টি সংগঠন সৃষ্টি করা হয়েছিল। এই ১২৫টি সংগঠনের শ্যাডো গডফাদার হচ্ছেন তারেক রহমান। আর সেই উগ্রবাদী সংগঠনের কারণেই আজ জঙ্গি হামলা।

বুধবার (২৬ এপ্রিল) বিকেলে কুষ্টিয়া কলকাকলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সদর উপজেলা যুবলীগের আহবায়ক আবু তৈয়ব বাদশার সভাপপিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, কৃষি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক ড. আমিনুল হক রতন, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ স ম আক্তারুজ্জামান মাসুম, কুমারখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফীন, ভেড়ামারা পৌর মেয়র সামিমূল ইসলাম ছানা, জেলা যুবলীগের আহবায়ক রবিউল ইসলাম, যুগ্ম- আহবায়ক জিয়াউল ইসলাম স্বপন, হাবিবুর রহমান হাবি প্রমুখ।

আলোচনা সভা শেষে আবু তৈয়ব বাদশাকে সভাপতি ও মিজানুর রহমান মিজুকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট সদর উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয় এবং এক সপ্তাহের মধ্যে ৮১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশনা দেয়া হয়।

এ সময় জেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্চাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!