• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

তিন দিন আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ২


বরিশাল ব্যুরো মার্চ ২২, ২০১৮, ০৮:০৯ পিএম
তিন দিন আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ২

বরিশাল : তিন দিন আটকে রেখে বরিশালের গৌরনদী উপজেলার বাসুদেবপাড়া গ্রামের এক গৃহবধূকে (১৯) ধর্ষণ করার অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদি হয়ে ধর্ষক জাকির হোসেন (৩২) ও তার সহযোগী লোকমান সরদার (৩৩)কে আসামি করে বুধবার (২১ মার্চ) দিবাগত রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক জাকির হোসেন ও তার সহযোগী লোকমান সরদারকে গ্রেপ্তার করেছে। গৌরনদী মডেল থানার ওসি মুনিরুল ইসলাম মুনির এ তথ্যের সত্যতা নিশ্চিত বলেছেন, গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গৌরনদীর বাসুদেবপাড়া গ্রামের ধর্ষিতা গৃহবধূ জানান, তার স্বামী দীর্ঘদিন ধরে ঢাকায় ক্ষুদ্র ব্যবসা করে আসছেন। আগৈলঝাড়া উপজেলার গৈলা গ্রামে বাবার বাড়িতে বেড়ানো শেষে স্বামীর বাড়িতে যাবার উদ্দেশে গত ১৭ মার্চ সন্ধ্যা ৬টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ডে এসে পৌঁছান। সেখানে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক প্রতিবেশী চাচাতো শ্বশুর লোকমান সরদারের (৩৩) সঙ্গে দেখা হয়। তখন লোকমান তাকে (গৃহবধূকে) স্বামীর বাড়িতে বাসুদেবপাড়া গ্রামে পৌঁছে দেয়ার কথা বলে তার মোটরসাইকেলে উঠান। তাকে বহনকারী মোটরসাইকেলটি পথিমধ্যে মাহিলাড়া এলাকায় পৌঁছালে প্রতিবেশী বাসুদেবপাড়া গ্রামের মৃত হাসেম হাওলাদারের পুত্র জাকির হোসেনের (৩২) সঙ্গে দেখা হয়।

এ সময় জাকির বাড়িতে যাওয়ার কথা বলে মোটরসাইকেলে উঠে। এক পর্যায়ে তারা তাকে (গৃহবধূকে) ফুঁসলিয়ে বাবুগঞ্জের রহমতপুর গ্রামের এক বন্ধুর বাড়ি নিয়ে যায়। সেখানে তাকে (গৃহবধূকে) তিন দিন আটকে রেখে জাকির হোসেন জোরপূর্বক কয়েকবার তাকে ধর্ষণ করে। ২০ মার্চ সন্ধ্যায় ধর্ষক জাকির হোসেন ও তার সহযোগী লোকমান রাতের খাবার আনতে গেলে এ সুযোগে পালিয়ে বাড়িতে আসে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মোশারফ হোসেন জানান, মামলা দায়েরের পর তিনি বুধবার দিবাগত রাতে উপজেলার বাসুদেবপাড়া গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক জাকির হোসেন ও তার সহযোগী লোকমান সরদারকে গ্রেপ্তার করেন। ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতাকে বৃহস্পতিবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদেরকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!