• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তিনিই সেরা নেইমারকে বোঝালেন রোনালদো


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৫, ২০১৮, ০৯:১৪ এএম
তিনিই সেরা নেইমারকে বোঝালেন রোনালদো

ঢাকা: ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ক্রিস্টিয়ানো রোনালদোই রাজা সেটি তিনি আরেকবার জানান দিলেন। গত ক’দিন ধরে রিয়াল মাদ্রিদ-পিএসজির ম্যাচকে বলা হচ্ছিল রোনালদো বনাম নেইমার। কিন্তু রোনালদো প্রমাণ করে দেখালেন ঘরের মাঠে তিনি অদ্বিতীয়।

বুধবার রাতে শুরুর দিকে রিয়াল-পিএসজি সমানে সমান থাকলেও হঠাৎই তাল কেটে যায় রিয়ালের। থমকে যায় গোটা স্টেডিয়াম। গানের তালে তালে যে উৎসব শুরু হয়েছিল তা গিয়ে জমা হলো এক প্রান্তের ছোট্ট এক অংশে। ওখানেই বসে ছিল পিএসজির সমর্থকরা। সবাইকে চমকে ততক্ষণে এগিয়ে গেছে পিএসজি। তবে ৯০ মিনিট শেষে বার্নাব্যুর আনাচে-কানাচে শুধুই সাদা ঢেউ উঠল। যা ভাসিয়ে নিয়ে গেল নেইমারের দলকে।

প্রথম লেগের শেষে রোনালদো বনাম নেইমারের লড়াইয়ে বাজিমাত পর্তুগিজ তারকার। এই ম্যাচ অনেক আগে থেকেই হয়ে গিয়েছিল দুই তারকার। লড়াই ছিল রোনালদো বনাম নেইমারের। হারিয়েই গিয়েছিল রিয়েল মাদ্রিদ বনাম পিএসজি লড়াই। যে লড়াইয়ের শুরুটা বুধবার মধ্যরাতে করে দিয়েছিল নেইমারের দলই। যদিও তখনও গোল আসেনি নেইমারের পা থেকে। পুরো ম্যাচে আসেওনি।

কিন্তু এর মধ্যেই নিজের নামের পাশে রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে নিজের গোলের সেঞ্চুরিটি সেরে ফেললেন সিআর সেভেন। প্রথমার্ধের শেষ মুর্হূতে যখন পেনাল্টি পেয়ে গেল রিয়াল।

১২ গজের মধ্যে বল যখন রোনালদোর পায়ে তখন চোখ বুজেই বলে দেওয়া যায় সেটা গোলেই যাবে। ক্রুসকে বক্সের মধ্যে ফেলে দেওয়ার ভুলটা হয়তো না করলেই পারতেন সেলসো। লা লিগার শেষ ম্যাচেই গত সপ্তাহে এই রোনালদোর পা থেকে এসেছিল হ্যাটট্রিক। তিনি যে ফর্মে ফিরে এসেছেন তা বুঝিয়ে দিলেন বুধবার গভীর রাতের হাড্ডাহাড্ডি লড়াইয়ের ম্যাচে।

প্রথমার্ধ যেখানে শেষ করেছিল সেখান থেকেই দ্বিতীয়ার্ধের শুরু। খেলার রাশ পুরোপুরি নিজেদের হাতেই তুলে নিয়েছে রিয়াল। তার ফল ৮৩ ও ৮৬ মিনিটে পর পর গোলেই শেষ হয়ে গেল পিএসজি। শেষ হয়ে গেল রোনালদো বনাম নেইমারের লড়াইয়ের গল্প। এখন অপেক্ষা ৬ মার্চের। সেদিন যে আবার মুখোমুখি হবে রোনালদো-নেইমার ফিরতি লেগে।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!