• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তিনে মোস্তাফিজের হায়দরাবাদ


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৯, ২০১৭, ১২:৩৬ পিএম
তিনে মোস্তাফিজের হায়দরাবাদ

ঢাকা: দশম আইপিএলে বসে বসে সময় পার করছেন মোস্তাফিজুর রহমান। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। তারপর থেকেই ডাগআউটে কাটার মাষ্টার। অবশ্য মোস্তাফিজের জায়গায় যিনি খেলছেন সেই আফগান লেগ স্পিনার রশিদ খান দারুন পারফর্ম করে যাচ্ছেন। ফলে সুযোগই মিলছে না মোস্তাফিজের। তারওপর দলও জিতে চলেছে। শুক্রবার কিংস ইলেভেন পাঞ্জাবকে ২৬ রানে হারিয়েছে হায়দরাবাদ।

দুই ওপেনারের ঝোড়ো ইনিংস। আর বোলিংয়ে পেস-স্পিন সম্মিলিত আক্রমণ। মোহালিতে হায়দরাবাদের জয়ের পিছনে এই দুটি কারণই উঠে আসছে। জিতে ডেভিড  ওয়ার্নাররা উঠে এল তিন নম্বরে।

পাঞ্জাব টস জিতে ব্যাট করতে পাঠিয়েছিল গত বারের চ্যাম্পিয়নদের। পাঞ্জাবের বোলারদের উড়িয়ে  ডেভিড ওয়ার্নার (২৭ বলে ৫১) এবং শিখর ধবন (৪৮ বলে ৭৭) দশ ওভারে ১০৭ রান তুলে দেন। এর পর কেন উইলিয়ামসন ২৭ বলে ৫৪ করে স্কোর নিয়ে যান  তিন উইকেটে ২০৭ রানে।

জবাবে পাঞ্জাবকে থামতে হয়েছে ১৮১ রানে। চোটের জন্য হাশিম আমলা না খেলায় পাঞ্জাবের ব্যাটিং দুর্বল হয়ে পড়েছিল। তিন নম্বরে নামা শন মার্শ একা চেষ্টা করেছিলেন। কিন্তু ৫০ বলে ৮৪ করার পরে তাঁকে ফিরিয়ে দেন ভুবনেশ্বর কুমার। ২৭ রান দিয়ে ২ উইকেট নেন তিনি। তবে পঞ্জাবের মাঝের ওভারগুলোয় রানরেট আটকে দেন লেগ স্পিনার রশিদ খান। ৪ ওভারে মাত্র ১৬ রান দিয়ে একটি উইকেট তুলে নেন তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!