• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তিন্নির দ্বিতীয় সংসারও ভাঙছে


বিনোদন প্রতিবেদক     আগস্ট ১৪, ২০১৬, ১২:২২ পিএম
তিন্নির দ্বিতীয় সংসারও ভাঙছে

জনপ্রিয় অভিনেত্রী ও মডেল শ্রাবস্তী দত্ত তিন্নির দ্বিতীয় সংসারও ভাঙনের মুখে। আদনান হুদা সাদ তাকে নির্যাতন করেছেন বলে অভিযোগ তিন্নির। ইতোমধ্যে তিন্নি মেয়েকে নিয়ে স্বামীর সংসার থেকে চলে এসেছেন। আর সেই কথা তিন্নি নিজেই জানিয়েছেন ফেসবুকে।

tenni

শনিবার তিন্নি তার মেয়ের ছবি দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে লিখেছেন, আমার সাথে অন্যায় হলো। সাদ প্রতারক, অসুস্থ। আমাকে বোকা বানিয়েছে। আমাকে দিন নেই রাত নেই- অসম্ভব নির্যাতন করেছে সে। সে-ই সত্যিকার অপরাধী। সারাজীবনের জন্য স্বামীর বাড়ি ছেড়ে চলে এসেছেন বলেও জানান তিন্নি।

গতকাল (শুক্রবার) নিজের ফেসবুকে স্বামীর নির্যাতনের প্রসঙ্গ তুলে ধরে একটি স্ট্যাটাস দেন তিন্নি। তারই জের ধরে আজ (শনিবার) গণমাধ্যমে প্রকাশ হয় তিন্নির দ্বিতীয় সংসার ভাঙনের খবর। এ বিষয়ে সারাদিন মুখ না খুললেও রাতে অনেক কথা জানালেন তিন্নি। 

এদিকে, তিন্নির অভিযোগের সত্যতা নিশ্চিত করতে তার স্বামী সাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেননি। ফেসবুকে একাধিবার মেসেস পাঠিয়েও কোনো সাড়া পাওয়া যায়নি। 

Tenni

২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি সাদের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিন্নি। এই সংসারে ওয়ারিশা নামের একজন কন্যাসন্তান রয়েছে। এর আগে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গেও বনিবনা না হওয়ায় বিচ্ছেদের ঘটনা ঘটে তিন্নির।

উল্লেখ্য, দীর্ঘ বিরতির পর গত বছর সেপ্টেম্বরে মা কস্তুরী দত্ত মজুমদারের লেখা একটি নাটকের মাধ্যমে অভিনয়ে প্রত্যাবর্তন হয়েছিলো তার। ‘একই বৃন্তে’ নামে এ নাটকটি পরিচালনা করেন সুজন শাহরিয়ার। এরপর গেল মার্চে ‘চেকপোস্ট’ নামের আরেকটি নাটকেও অভিনয় করেন তিনি। এরপর আর কোনও নাটকের খবর পাওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!