• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তীব্র গরমে ঢলে পড়ে মৃত্যু


মাদারীপুর প্রতিনিধি  মে ২৫, ২০১৭, ১০:৫৯ এএম
তীব্র গরমে ঢলে পড়ে মৃত্যু

ফাইল ছবি

মাদারীপুর: রমজানের কেনাকাটা সেরে বাজার থেকে ফিরছিলেন সুজা খান (৫০)। তীব্র গরমে হাস-ফাস অবস্থা। কিছুদূর হাঁটার পর চোখে ঝাপসা দেখছিলেন বোধয়, পা’ও আর চলছিলো না হঠাৎই ঢলে পড়ে গেলেন রাস্তার ওপর। স্থানীয়রা ধরাধরি করে যতক্ষণে হাসপাতালে নিলেন, ততক্ষণে প্রাণপাখি উড়ে গেছে। রমজানের বাজারসহ আর জীবত বাড়ি ফেরা হলো না সুজার।

বুধবার বেলা ১২টার ঘটনাটি ঘটেছে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর এলাকায়। সুজা খান  উত্তর দাড়াদিয়া গ্রামের মৃত কিনাই খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আসন্ন রমজানের জন্য প্রয়োজনীয় পণ্য কিনতে সুজা খান সকালে টেকেরহাট বন্দরে যান। প্রচণ্ড রোদের মধ্যে বাজার করে দুপুরে বাড়ি যাওয়ার পথে টেকেরহাট আলিয়া মাদ্রাসার সামনে কাঠের পুল এলাকায় রাস্তার ওপর হঠাৎ লুটিয়ে পড়েন তিনি। উপস্থিত লোকজন তাঁকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. প্রদীপ কুমার মণ্ডল জানান, হাসপাতালে আনার আগেই সুজা খানের মৃত্যু হয়। ধারণা করছি, প্রচণ্ড গরমের কারণেই তাঁর মৃত্যু হয়েছে। 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, সুজা খান সকালে টেকেরহাট বন্দরে বাজার করার জন্য যান। বাজার শেষে ফেরার সময় কাঠের পুল এলাকায় হিট স্ট্রোকে তার মৃত্যু হয়।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!