• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

তুচ্ছ ঘটনা নিয়ে একব্যক্তিকে পিটিয়ে হত্যা


নোয়াখালী প্রতিনিধি এপ্রিল ২৩, ২০১৭, ০৬:১৩ পিএম
তুচ্ছ ঘটনা নিয়ে একব্যক্তিকে পিটিয়ে হত্যা

ফাইল ফটো

নোয়াখালী: জেলার বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়ায় তুচ্ছ ঘটনার জেরে মো. গিয়াস উদ্দিন (৫১) নামের একব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মারা ইউনিয়নের নতুন সুখচর গ্রামে এ ঘটনা ঘটে। গিয়াস উদ্দিন ওই এলাকার ৮নং ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় সুত্রে জানা গেছে, সুখচর গ্রামের সৌরভ মিয়ার বাড়ির রাস্তার কারণে বৃষ্টির পানি জমে জলাবদ্ধতা দেখা দেয়। এতে লোকজনের চলাচলের সমস্যা সৃষ্টি হয়। গিয়াস উদ্দিন জলাবদ্ধকতা দূর করতে সৌরভ মিয়ার বাড়ির দরজার রাস্তাটি কেটে দেয়ার ব্যবস্থা করেন। এতে ক্ষিপ্ত হয় সৌরভ মিয়া ও তার লোকজন।

এই ঘটনা নিয়ে রোববার সকালে সৌরভ মিয়া ও গিয়াস উদ্দিনের মধ্যে প্রথমে কথাকাটাকাটি ও পরে তর্কবিতর্কের এক পর্যায়ে সৌরভ মিয়ার লোকজন গিয়াস উদ্দিনকে পিটিয়ে মারাত্বক আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ ঘটনার সত্যততা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!