• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তুরাগ নদীতে কলেজছাত্রীর লাশ!


সাভার প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০১৮, ১০:৪৯ পিএম
তুরাগ নদীতে কলেজছাত্রীর লাশ!

প্রতীকী ছবি

সাভার: রাজধানীর অদূরে সাভারে তুরাগ নদী থেকে নুসরাত জাহান দীপ্তি (২১) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে তুরাগ নদীর নবাবেরবাগ এলাকা থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

নুসরাত জাহান দীপ্তি দিনাজপুরের চিড়িরবন্দর থানার নওখৈর গ্রামের জব্বারের মেয়ে। সে মিরপুর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী।      

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মিরপুর-১ নম্বর এলাকার বুলেট নামের এক ছেলের সঙ্গে দীর্ঘদিন ধরে দীপ্তির প্রেমের সম্পর্ক চলে আসছিলো। সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে দীপ্তিকে মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে যায় প্রেমিক বুলেট। পরবর্তীতে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে তুরাগ নদীতে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, প্রেমিক বুলেট তাকে হত্যার পর নদীতে ফেলে দেয়।   

সাভার মডেল থানার এসআই জামাল হোসেন বলেন, মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে তুরাগ নদীর নবাবেরবাগ এলাকায় একটি মেয়ের ভাসমান লাশ দেখতে পায় স্থানীয়রা। এ সময় বিষয়টি সাভার মডেল থানায় জানালে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।   

সাভার মডেল থানার ওসি আব্দুল আউয়াল বলেন, নিহত ওেই কলেজছাত্রী সঙ্গে মিরপুরের বুলেট নামের একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। মেয়েটি তার প্রেমিককে বিয়ে করতে চাপ প্রয়োগ করছিলো। এ নিয়ে উভয়ের মধ্যে মান অভিমান হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হওয়ায় ছেলেটি মেয়েটিকে আত্মহত্যার প্ররোচনা দিয়ে থাকতে পারে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, অভিযুক্ত প্রেমিক বুলেটকে জিজ্ঞাসাবাদ করার পরই জানা যাবে প্রকৃত রহস্য। তাকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!