• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তৃতীয় পুত্র সিরোকে নিয়ে ভক্তদের সামনে মেসি


ক্রীড়া ডেস্ক মার্চ ১২, ২০১৮, ০৬:৪৩ পিএম
তৃতীয় পুত্র সিরোকে নিয়ে ভক্তদের সামনে মেসি

ছবি টুইটার ও ইনস্টাগ্রামের সৌজন্যে

ঢাকা: গত বছরের জুনে আর্জেন্টিনার রোসারিওতে দীর্ঘ দিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করেন বিশ্ব ফুটবলের ক্ষুদে যাদুকর লিওনেল মেসি। বিয়ের তিন মাস পর মেসি-রোকুজ্জো ঘোষণা করেন শিগগিরই তাদের তৃতীয় সন্তান পৃথিবীতে আসছে। কথা মতোই রোববার (১১ মার্চ) আরও এক পুত্র সন্তানের বাবা হয়েছেন আর্জেন্টাইন সুপারষ্টার। নাম রেখেছেন সিরো।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে মেসি যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে মেসির আঙ্গুল ধরে রেখেছে সদ্যজাত সন্তানটি। ঐ ছবি ফেসবুকে ও ইনস্টাগ্রামে পোস্ট করে মেসি লিখেছেন, ‘স্বাগত সিরো। ঈশ্বরকে ধন্যবাদ। মা ও সন্তান দু’জনেই ভাল আছে। আমরা দারুণ খুশি।’

একদির বাদে সোমবার পুত্র সিরোকে নিয়ে ভক্তদের সামনে হাজির হলেন মেসি। বড় দুই ছেলে থিয়াগো এবং মাতেওকে সঙ্গে নিয়ে আনতোনেল্লা রোকুজ্জোর সঙ্গে ছবি তোলেন মেসি। সেখানে দেখা যাচ্ছিল হাস্যেজ্জ্বল অসাধারণ সুখি এক পরিবার। পুরো পুরিবারের ছবি তুলে সেটা নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করলেন মেসি।

এর আগে সদ্যজাত সন্তানের আঙ্গুলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়। শৈশবের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো-কে গত বছর বিয়ে করেন মেসি। বিয়ের আগেই দু’টি সন্তানের জন্ম দিয়েছেন মেসি-রোকুজ্জো জুটি। তাদের প্রথম সন্তান থিয়াগোর বয়স পাঁচ। দ্বিতীয় সন্তান মাতেও’র বয়স দুই।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!