• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তৃতীয় বিয়েটা করেই ফেললেন ইমরান খান


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৯, ২০১৮, ০৯:২৯ এএম
তৃতীয় বিয়েটা করেই ফেললেন ইমরান খান

ঢাকা: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নিজের তৃতীয় বিয়ে সেরে ফেলেছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইমরান খান। দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ার মাস খানেক পর থেকেই শুরু হয় ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরানের বিয়ে নিয়ে জল্পনা। এই জল্পনার মাঝে যৌন হেনস্থার মতো মারাত্মক অভিযোগ উঠেছিল বিশ্বকাপ জয়ী পাকিস্তান অধিনায়কের বিরুদ্ধে। সেই বিতর্ককে জয় করে তৃতীয় বিয়ে সেরে ফেললেন ইমরান। পাত্রীর নাম বুশরা মানেকা।

৬৫ বছর বয়সী ইমরান পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান। ওই দলের তরফ থেকে সামাজিক যোগোযোগের মাধ্যমে  নেতা ইমরান খানের বিয়ের ছবি পোস্ট করা হয়। এরপর দলের বিভিন্ন পদস্থ নেতাদের শুভেচ্ছা বার্তা থেকে নিশ্চিত হয় পাকিস্তানের সাবেক অলরাউন্ডার তৃতীয় বিয়েটা সেরেই ফেলেছেন।

বুশরা মানেকাকে বিয়ে করার আগে গোটা পাকিস্তানজুড়ে তোলপাড় শুরু হয়। অনেকে ইমরানের সমালোচনা করেছিলেন। কিন্তু সেসবকে পাত্তা না দিয়ে ইমরান বলেছিলেন,‘ আমি তো বিয়েই করতে যাচ্ছি। রাষ্ট্রের কোনো ক্ষতি করতে যাচ্ছি না। এমন তো নয়, ভারতের কাছে দেশের কোনো গোপন তথ্য বিক্রি করে দিয়েছি।’ তাঁর স্পষ্ট কথা, ‘হ্যাটট্রিক বিয়ে’ তাঁর ব্যক্তিগত বিষয়, এখানে খারাপের তো কিছু নেই। 

১৯৯৫ সালে ইমরান প্রথম বিয়ে করেন ব্রিটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের মেয়ে জেমিমাকে। ২০০৪ সালে দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়। ২০১৫ সালে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন ইমরান। বিয়ে করেন সাংবাদিক রেহম খানকে। এই সম্পর্কটা কুৎসিত পরিণতি দিয়ে শেষ হয়। এরপর ৬৫ বছর বয়সী ইমরানকে জড়িয়ে ২০১৬-এর মাঝামাঝি, ২০১৭-এর শেষের দিকে আর ২০১৮ সালের শুরুতে বুশরা মানেকাকে নিয়ে অনেক খবর রটে। যদিও তিনি প্রথম দিকে বিষয়টিকে উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু শেষ অবধি সেই বুশরা মানেকাকেই তৃতীয় স্ত্রী বানালেন ইমরান।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Wordbridge School
Link copied!