• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তৃতীয় বিয়ের পিঁড়িতে হৃদয় খান


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৩, ২০১৭, ১২:৪৮ পিএম
তৃতীয় বিয়ের পিঁড়িতে হৃদয় খান

ঢাকা: ফের ঘরোয়াভাবে বিয়ের পিঁড়িতে বসলেন সংগীতশিল্পী হৃদয় খান। শনিবার (৯ সেপ্টেম্বর) হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান এবং রোববার (১০ সেপ্টেম্বর) সেরেছেন বিয়ের পর্ব। তবে বিষয়টি এখনও গোপন রেখেছেন এই সংগীত তারকা।

অবশ্য বিষয়টি আলোচনায় এসেছে একটি স্থির চিত্র থেকে। ছবিতে দেখা যাচ্ছে একটি ঘরে পাঞ্জাবি পরিহিত হৃদয় এবং তার সঙ্গে বধু সাজে এক নারী।

রিপন খান নামের একজন জানান, মা-বাবার সঙ্গে দীর্ঘদিন কোনো যোগাযোগ ছিল না হৃদয় খানের। এই বিয়ের কারণেই নাকি মা-বাবার সঙ্গে হৃদয় খানের যোগাযোগ তৈরি হয়েছে।

এর আগে হৃদয় খান নিজের ইচ্ছায় সুজানা জাফরকে বিয়ে করেন। এই বিয়ের কারণেই পরিবারের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। আড়াই বছর আগে হৃদয় খান ও সুজানার বিবাহবিচ্ছেদ হয়।

বিয়েটি পারিবারিকভাবে হলেও শোনা গিয়েছে প্রেম করেই বিয়ে করেছেন তিনি। মেয়ের নাম হুমায়রা। থাকেন মালেয়শিয়া। অনেকদিন ধরেই প্রেম চলছে তাদের মধ্যে। অবশেষে ভালোবাসাকে রূপ নিয়েছে পরিণয়ে।

উল্লেখ্য, এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে। এর আগেও অনেকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন হৃদয় খান। ছয় মাসের মাথায় হৃদয় খানের সেই সংসার ভেঙে যায়। তার আগে সাত বছর প্রেম করেন নওরীন নামের আরেকজন মেয়ের সঙ্গে। অন্যদিকে ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র চার মাস।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!