• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

তেমনই বলা উচিত, চলো সেক্স করি : বিদ্যা বালান


বিনোদন ডেস্ক নভেম্বর ২৪, ২০১৭, ০৩:৩৬ পিএম
তেমনই বলা উচিত, চলো সেক্স করি : বিদ্যা বালান

ঢাকা : ‘ডার্টি পিকচার’ ছবিতে সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। তার মুখেই জনপ্রিয় হয়েছিল ‘এন্টারটেনমেন্ট এন্টারটেনমেন্ট এন্টারটেনমেন্ট’ ডায়ালগ। সিল্কের চরিত্রে অভিনয় করে প্রশ্ন তুলেছিলেন, সেক্স নিয়ে ছবি হয়? সেই বিদ্যা বালানের মুখেই আবারো একবার যৌনতা নিয়ে প্রশ্ন।

এবার তার বক্তব্য অবশ্য কোনো ফিল্মের চরিত্র হয়ে নয় বরং বাস্তবে যৌনতা নিয়ে ধ্যানধারণা প্রসঙ্গে মন্তব্য করেছেন বিদ্যা।

শুক্রবার মুক্তি পাচ্ছে বিদ্যা বালানের ছবি ‘তুমহারি সুলু’। ছবির প্রচারে গিয়েই বিদ্যার মুখে উঠে এসেছে ‘সেক্স’ প্রসঙ্গ। তিনি বলেছেন, এটা খুবই হাস্যকর যে বিশ্বের অন্যতম জনবহুল দেশ হয়েও, সর্বসমক্ষে আমরা সেক্স নিয়ে কথা বলতে পারি না। এখানে সেক্স বিষয়টাকে খুব নিচু করে দেখানো হয়। কারণ এ দেশের সংস্কৃতিতে যৌনতা মানেই বিয়ে।

‘তুমহারি সুলু’ ছবিতে একজন আরজের ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা। সাধারণ এক গৃহবধূ মাঝরাতে রেডিও জকি হয়ে শো সঞ্চালনা করেন। সেই সময় তার কণ্ঠে শুধুই আবেদন। কাজের সুবাদে রাতজাগা প্রেমিক-চৌকিদার-পাগলদের জন্য তাকে বলতে হয়, সেক্স আর পাঁচটা কাজের মতোই একটা কাজ। যেমন আমরা বলি চলো ওয়াশিং মেশিন চালাই। তেমনই বলা উচিত, চলো সেক্স করি।

নতুন ছবি প্রসঙ্গে বলতে গিয়েই যৌনতা নিয়ে বিদ্যা আরো বলেন, যৌনতার মধ্যে যে আনন্দ রয়েছে, সেটাই এখানে ভুলে যায় সবাই। আমাদের এ নিয়ে নতুন করে ভাববার দিন এসেছে।  সেক্স একটা অনুভূতি, কোনো ট্যাবু নয়।

৩৮ বছরের অভিনেত্রী আপাতত ব্যস্ত নতুন ছবির প্রচার নিয়ে। ছবির পরিচালক সুরেশ ত্রিবেণী। চলতি বছর সৃজিত মুখোপাধ্যায়ের ‘বেগমজান’ ছবিতে শেষ অভিনয় করেছিলেন অভিনেত্রী। যদিও সেই ছবি বক্স অফিসে একেবারেই চলেনি। এবার পালা ‘তুমহারি সুলু’র।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!