• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তৌসিফ-সাফা‍‍’র ‘দেয়াল’


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১, ২০১৬, ০৪:৫১ পিএম
তৌসিফ-সাফা‍‍’র ‘দেয়াল’

ঢাকা: মোশন ভাস্করের নির্মাণে নির্মিত হতে যাচ্ছে নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'দেয়াল'। তৌসিফ ও সাফা কবির অভিনীত স্বল্পৈদর্ঘ্য চলিচ্চত্রটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব (তাহসীনেশান)।

মায়া ও মোমেন্টস এর মতো জনপ্রিয় শর্টফিল্ম নির্মাণের পর ভিকি জাহেদের রচনা ও পরিচালনায় আবারো একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। 'দেয়াল' নামের এই চলচ্চিত্রে তৌসিফ-সাফা ছাড়াও আরো অভিনয় করেছেন হাসনাত রিপন, সামরীন, ঝর্ণা সরকার ও সৈয়দ নাজমুস সাকিব।

স্বল্পৈদর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে কথা বলতে গিয়ে পরিচালক ভিকি জানান, 'আমাদের এবারের গল্পটা একটি পরিবারের ছোট ছোট স্বপ্নের গল্প। এই প্রথমবারের মতো আমি একটি পারিবারিক গল্প নিয়ে কাজ করছি তাই এটুকু বলতে পারি দর্শকেরা একেবারে ভিন্ন ধরণের একটা গল্প দেখবেন এবার।'

অন্যদিকে এরইমধ্যে বুধবার রাতে অনলাইনে প্রকাশ করা হয়েছে স্বল্পদৈর্ঘ্যটির ফাষ্ট লুক পোষ্টার। অল্প কিছুদিনের মধ্যেই দেয়ালের একটি গানের মিউজিক ভিডিও অনলাইনে রিলিজ করা হবে।

আর পুরো চলচিত্রটি দর্শক ডিসেম্বর মাসে দেখতে পারবেন। এইচ টি এম রেকর্ডস এর ব্যানারে নির্মিত দেয়ালের চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন সুমন সরকার এবং সম্পাদক হিসেবে আছেন সাইফ রাসেল। চলচিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়েত অর্পণ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!