• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ত্রিভূজ প্রেমের ছবিতে একসঙ্গে তিশা-পরম-পাওলি


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৮, ২০১৭, ০৪:৪৮ পিএম
ত্রিভূজ প্রেমের ছবিতে একসঙ্গে তিশা-পরম-পাওলি

ঢাকা: বাংলাদেশের সিনেমায় এখন হরহামেশায় দেখা মিলছে ভারতীয় অভিনেতা-অভিনেত্রীদের। যৌথ প্রযোজনা ছাড়াও দুই দেশের সিনেমায় এখন অনায়াসে অভিনয় করছেন ঢাকা-কলকাতার তারকারা।

তবে এবার আরো একটি যৌথ প্রযোজনার ছবিতে একসঙ্গে অভিনয় করছেন ‘কালবেলা’ সিনেমার জুটি পরম-পাওলি। তবে এই ছবিটিতে বাংলাদেশ অংশ হতে তাদের সঙ্গে অভিনয় করবেন দেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। 

‘ভয়ংকর সুন্দর’ নামের একটি সিনেমার মধ্য দিয়ে বাংলাদেশের সিনেমায় প্রথমবার অভিনয় করেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। অন্যদিকে পাওলি দাম ঢাকার ছবিতে প্রথম অভিনয় করেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানের সঙ্গে ‘সত্তা’ ছবিতে। দুটো ছবিই এখনো মুক্তির প্রতীক্ষায় আছে। আর এরইমধ্যে একসঙ্গে ঢাকার ছবিতে অভিনয় করতে চলেছেন কলকাতার এই তারকা জুটি!

ত্রিভূজ প্রেমের কাহিনী বলেই এক ছবিতে অভিনয় করছেন দুই দেশের তিন তারকা। পরমব্রত, তিশা ও পাওলি দামকে নিয়ে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম প্রাইভেট লিমিটেড ও ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড-এর যৌথ প্রযোজনার ছবিটির নাম ‘হলুদবনি’। যৌথ প্রযোজনা ছাড়াও ছবিটির পরিচালকও দুইজন। বাংলাদেশ অংশ থেকে হলুদবনি নির্মাণের দায়িত্বে থাকবেন তাহের শিপন এবং ভারত থেকে ছবিটি পরিচালনা করবেন মুকুল রায় চৌধুরী। 

সব ঠিকঠাক থাকলে আসছে মার্চেই সিনেমাটির শ্যুটিং শুরু করবেন নির্মাতাদ্বয়। শ্যুটিং লোকেশন ভারত-বাংলাদেশ। ত্রিভূজ প্রেমের এই ছবিতে তিশার চরিত্রের নাম অনু, পরমব্রত হবেন পলাশ এবং পাওলিকে কস্তুরি হিসেবে দেখা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!