• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

থাইল্যান্ডের ক্যাট বিল্ডিংয়ে শেষ হচ্ছে ‘বিজলী’


বিনোদন ডেস্ক আগস্ট ৩১, ২০১৬, ১২:৫৮ পিএম
থাইল্যান্ডের ক্যাট বিল্ডিংয়ে শেষ হচ্ছে ‘বিজলী’

ববি অভিনীত ও প্রযোজিত ‘বিজলী’ ছবির শুটিং শেষ হচ্ছে থাইল্যান্ডে। এরইমধ্যে এ ছবির শেষ অংশের কাজ প্রায় সম্পন্ন হয়েছে বলে জানালেন ববি। তিনি মুঠোফোনে বলেন, বর্তমানে থাইল্যান্ডে ১০ জনের একটি একটি অ্যাকশন টিম কাজ করছি। এখানে মারপিটের দৃশ্যের কাজ চলছে। আমার সঙ্গে অভিনয় করছেন এ ছবির নবাগত নায়ক রণবীর। বেশ ভালোভাবেই কাজ শেষ হয়েছে । 

আগামীকাল (বুধবার) আমরা ঢাকা ফিরব। ঈদের পর এ ছবিটি মুক্তি দেয়ার প্রস্তুতি নেবেন পরিচালক। আশা করি, অ্যাকশন ও রহস্যময়ী এ গল্পের ছবিটি দর্শকরা পছন্দ করবেন। ছবিটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, জাহিদ হাসান, আহমেদ রুবেল ও কলকাতার শতাব্দী রায় প্রমুখ। 

এ ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ববস্টার ফিল্মস। ছবিটি নিয়ে ইফতেখার চৌধুরী বলেন, আমরা থাইল্যান্ডে ৫০তলা একটি বিল্ডিংয়ের উপরে অ্যাকশন দৃশ্যের শট নিয়েছি। ওই ভবনটির নাম ক্যাট বিল্ডিং। কাজ একদম শেষ পর্যায়ে রয়েছে। আশা করি, সুপার ওম্যান নিয়ে করা এ ছবিটি দর্শকরা পছন্দ করবেন। 

এদিকে এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ববি অভিনীত ছবি ‘ওয়ান ওয়ে’। এ ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও বাপ্পি চৌধুরী। এ ছবিটিও পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!