• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দক্ষ কর্মচারীদের পুরস্কৃত করল রাবি প্রশাসন


রাবি প্রতিনিধি মে ১৭, ২০১৮, ০৪:৫৭ পিএম
দক্ষ কর্মচারীদের পুরস্কৃত করল রাবি প্রশাসন

রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান বলেন, ‘সকল ভালো কাজেরই উৎসাহ দরকার। মূল্যায়ন করলে মানুষ ভালো কাজের প্রতি আরও উৎসাহী হয়। আমরা চাই প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকেই ভালো কাজের জন্য পুরস্কৃত করতে। সেজন্য যে যার দায়িত্ব যথাযথভাবে পালন করুন।’

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বাগানে কর্মরত মালিকদের কর্মদক্ষতার ওপর ভিত্তি করে ও তাঁদের কাজে উৎসাহিত করার লক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে মালিদের পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে আয়োজিত এই পুরস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় অধ্যাপক এম আব্দুস সোবহান মালিদের হাতে এ পুরস্কার তুলে দেন।

বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় ও উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার প্রমুখ।

অনুষ্ঠানে প্রশাসন ভবন ক্যাটাগরিতে প্রথমস্থান অধিকার করেছেন উপ-উপাচার্য বাসভবনের ফুলবাগানের মালি আলমগীর হোসেন ও তার দল। দ্বিতীয় স্থান অধিকার করেছেন উপাচার্য বাসভবনের ফুলবাগানের মালি মতি বিশ্বাস ও তার দল। হল/ইনস্টিটিউট ক্যাটাগরিতে প্রথম হয়েছেন আমীর আলী হলের ফুলবাগানের মালি আলম ও তার দল এবং দ্বিতীয় হয়েছেন শহীদ সোহরাওয়ার্দী হলের ফুলবাগানের মালি জাবিদ হোসেন ও তার দল। তবে কোনো একাডেমিক ভবনের ফুলবাগানই ৩০ এর মধ্যে কমপক্ষে ১৫ স্কোর না পাওয়ায় এই ক্যাটাগরিতে কোনো পুরস্কার দেয়া হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!