• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দরিদ্র ও মেধাবীদের বৃত্তিতে আল-আরাফাহ্ ব্যাংকের অনুদান


বিশেষ প্রতিনিধি মে ৩০, ২০১৭, ০৫:২৯ পিএম
দরিদ্র ও মেধাবীদের বৃত্তিতে আল-আরাফাহ্ ব্যাংকের অনুদান

ঢাকা: দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেয়ার লক্ষ্যে বাংলাদেশ রিটায়ার্ড পুলিশ অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনকে (বিআরপিওডব্লিউএ) পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

মঙ্গলবার (৩০ মে) আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক প্রধান কার্যালয়ে ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান বিআরপিওডব্লিউএ-এর সভাপতি ও সাবেক আইজিপি এম. শহীদুল ইসলাম চৌধুরীর হাতে অনুদানের চেক হস্থান্তর করেন।

এ সময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, এস. এম. জাফর, মোঃ ফজলুল করিম এবং বিআরপিওডব্লিউএ-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সাবেক অতিরিক্ত সচিব সারোয়ার হোসেন, সাবেক ডিআইজি, সাজ্জাদ হোসেন এবং প্রাক্তন অতিরিক্ত এসপি নুর মোহাম্মদ মিয়া উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানী সচিব আব্দুল হান্নান খান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সানাউল্লাহ্ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান বলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক একটি সেবাধর্মী আর্থিক প্রতিষ্ঠান। মানবসেবায় এ ব্যাংকের বিভিন্ন কর্মকাণ্ড পরিচালিত হয়। তিনি ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচি অব্যহত রাখার আশ্বাস দেন।

বাংলাদেশ রিটায়ার্ড পুলিশ অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন -এর সভাপতি এম. শহীদুল ইসলাম চৌধুরী এ অনুদানের জন্য ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এ অর্থ দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের শিক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/জেএ

Wordbridge School
Link copied!