• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দলীয় কোন্দলে অফিস ভাঙচুর


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ৩০, ২০১৭, ০৫:৪৮ পিএম
দলীয় কোন্দলে অফিস ভাঙচুর

সিরাজগঞ্জ: দলীয় কোন্দলের জেরে সিরাজগঞ্জে বেলকুচি উপজেলা চেয়ারম্যানের কক্ষ ভাঙচুর ও অফিসের কর্মচারীদের মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে বেলকুচি উপজেলা কার্যালয়ে এ ঘটনা ঘটে।

উপজেলা চেয়ারম্যান ও আওযামী লীগ নেতা মোহাম্মদ আলী আকন্দ অভিযোগ করে বলেন, গত ২৬ মার্চ সমেশপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডলকে অতিথি করায় আওয়ামী লীগের একটি গ্রুপ ক্ষিপ্ত হয়।

এ কারণে ওই গ্রুপের সমর্থক ছাত্রলীগের রিয়াদ, রুবেল, সাইফুল, আল-আমিন ও স্বেচ্ছাসেবকলীগের আরমান ও শাহ আলমসহ একদল নেতা-কর্মীরা আমাকে হত্যার উদ্দেশে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ের আমার কক্ষে হামলা চালায়। আমি অফিসে না থাকায় অফিসের কর্মচারী বিশ্বজিত ও নাইমাসহ তিনজনকে মারধর এবং অফিস ভাঙচুর করে।

বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ইউসুবজী খান ও সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার জানায়, হামলার বিষয়টি আমরা অবগত নই।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুল হক রেজা জানান, ভাঙচুর ও মাধরের ঘটনা ঘটছে তবে এতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কেউ জড়িত ছিল না।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) লাইছুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভাঙচুরের ঘটনা ঘটেছে তবে মারধরের বিষয়টি কেউ জানায়নি।

বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, একদল ছেলে চেয়ারম্যানের কক্ষ ভাঙচুর করেছে শুনেছি। তবে আমি ছুটিতে থাকায় বিস্তারিত বলতে পারছি না।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!