• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘দানা মাঝি’র প্রোমো এখন ইউটিউবে


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২১, ২০১৬, ০৪:৩২ পিএম
‘দানা মাঝি’র প্রোমো এখন ইউটিউবে

ঢাকা: স্ত্রীর লাশ কাঁধে নিয়ে হেঁটে ১০ কিলোমিটার পথ পাড়ি দেয় এক ব্যক্তি। সেই ঘটনা গণমাধ্যমে প্রকাশ হলে তোলপাড় সৃষ্টি করে গোটা বিশ্বে। স্তম্ভিত হয় বিবেকবান মানুষ। ভারতের উড়িষ্যার কালাহান্ডির আদিবাসী সম্প্রদায়ের এক ব্যক্তির জীবনে ঘটে যায় এমনই এক মর্মন্তুদ কাহিনী।

আলোচিত সেই ঘটনা নিয়ে বাংলাদেশে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দানা মাঝি’। এটি নির্মাণ করেছেন সাংবাদিক ও তরুণ নির্মাতা বাবুল হৃদয়। এই প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বানালেন তিনি। এর আগে বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিও নির্মাণ করেছেন।

সোমবার (২১ নভেম্বর) নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘দানা মাঝি’র একটি প্রোমো ছেড়েছে নির্মাতা প্রতিষ্ঠান টপ চয়েজ মিডিয়া।

সম্প্রতি গাজীপুরের পোড়াবাড়ি, টঙ্গী ও রাজধানীর বিভিন্ন মনোরম লোকেশনে ‘দানা মাঝি’র চিত্রধারণ শেষ হয়। এর পর সম্পাদনার টেবিলও পার করে শর্টল্মিটি।

‘দানা মাঝি’র নাম ভূমিকায় অভিনয় করেছেন তারেক ইসলাম। এতে আরও অভিনয় করেছেন লাকি আক্তার, ফাহমিদা ফ্লোরা, শেখ লিমন, লতিফুর রহমান, নাজমুল হুদা, সুমন চৌধুরী, জাহাঙ্গীর আলম, নবী হোসেন, রুবেল, লায়লা পারভীন কেয়া, স্নিগ্ধা খানম, দিপু, স্বপ্নাসহ অনেকে।

‘দানা মাঝি’র নির্মাতা বাবুল হৃদয় জানালেন, খুব শিগগিরই ঢাকায় জমকালো আয়োজনে ‘দানা মাঝি’র একটি প্রিমিয়ার শো অনুষ্ঠিত। এর পর দেশি-বিদেশি টিভি চ্যানেলে প্রচারসহ আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে প্রদর্শিত হবে ‘দানা মাঝি’।

পূর্বপ্রস্তুতি হিসেবে সোমবার (২১ নভেম্বর) থেকে শর্টফিল্মটির ১ মিনিট ২২ সেকেন্ড দৈর্ঘ্যের একটি প্রোমো ইউটিউবে প্রকাশ করা হয়েছে । আশা করি ‘দানা মাঝি’ সবার মনে দাগ কাটবে।

‘দানা মাঝি’র প্রোমো

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!