• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দায়িত্ব পালনে আপসহীন থাকবেন নূরুল হুদা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ০৬:৩৩ পিএম
দায়িত্ব পালনে আপসহীন থাকবেন নূরুল হুদা

ঢাকা: সাংবিধানিক দায়িত্ব পালনে আপসহীন থাকবেন বলে জানিয়েছেন নতুন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা। তিনি বলেন- দায়িত্ব পালনে অটল এবং আপসহীন থাকবো। আওয়ামী লীগ, বিএনপিসহ ছোট-বড় সব রাজনৈতিক দলকে আমরা আস্থায় আনতে পারব, এই আত্মবিশ্বাস আমাদের আছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) শপথ নেয়ার পর কর্মস্থল নির্বাচন কমিশনে গিয়ে সাংবাদিকদ এসব কথা বলেন নতুন প্রধান নির্বাচন কমিশনার।

দুপুরের পর প্রধান বিচারপতির কাছ থেকে শপথ নেয়ার পর বিকালে সহকর্মীদের নিয়ে আগারগাঁওয়ে নতুন নির্বাচন ভবনে যান নূরুল হুদা। সিইসির কক্ষে তাদের অভ্যর্থনা জানান ইসি সচিব মোহাম্মদ আব্দুল্লাহ। এরপর সবাইকে নিয়ে সিইসি হিসেবে প্রথম সংবাদ সম্মেলনে আসেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নুরুল হুদা বলেন, প্রথম কাজ হবে আমার কমিশনারবৃন্দের সঙ্গে আলোচনা এবং সচিবালয়ের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে আমরা দেখব, বুঝব। কী সমস্যা আছে, সেগুলো নির্ধারণ করে এর সমাধান কি হবে, তা প্রণয়ন করা।

তার সঙ্গে নির্বাচন কমিশনার হয়েছেন সাবেক সচিব রফিকুল ইসলাম, সাবেক অতিরিক্ত সচিব মাহবুব তালুকদার, অবসরপ্রাপ্ত জেলা জজ কবিতা খানম ও অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদৎ হোসেন চৌধুরী।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!