• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

দিল্লি গেলেন এরশাদ


নিউজ ডেস্ক জুলাই ১৯, ২০১৭, ০৫:০৫ পিএম
দিল্লি গেলেন এরশাদ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ৫ দিনের সফরে দিল্লি গেছেন। বুধবার (১৯ জুলাই) সকাল ১০ টা ১০ মিনিটে তিনি জেট এ্যায়ার ওয়েজের ৯ ডব্লিউ ২৭১ ফ্লাইট যোগে দিল্লির উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। 

তাঁর সঙ্গে আছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় এবং প্রেসিডিয়াম সদস্য মেজর মোঃ খালেদ আখতার (অবঃ)। 

এরশাদকে বিদায় জানাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন- দলের কো-চেয়ারম্যান, সাবেক মন্ত্রী জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মোঃ আবুল কাশেম, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, আলহাজ্ব শফিকুল ইসলাম সেন্টু, সেলিম ওসমান এমপি, যুগ্ম মহাসচিব সফিকুল ইসলাম সফিক, সাংগঠনিক সম্পাদক ফকরুল ইসলাম শাহজাদা, যুগ্ম সম্পাদক মোঃ রেজাউল করিম, কেন্দ্রীয় নেতা- সুজন দে ও যুব নেতা- জহির উদ্দিন প্রমুখ।

সফরকালে সাবেক এ রাষ্ট্রপতি ও তাঁর সফর সঙ্গীরা আজমীর শরীফে হজরত খাজা মঈনুদ্দীন চিশতী (রহঃ) এর পবিত্র মাজার জিয়ারত করবেন। তিনি আগামী ২৩ জুলাই এ্যায়ারওয়েজ ফ্লাইটে ঢাকা ফিরে আসবেন। 

সোনালীনিউজ/ঢাকা/বিজ্ঞপ্তি/জেএ

Wordbridge School
Link copied!