• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দীপিকাকে হটিয়ে মাজিদির নায়িকা মালবিকা


বিনোদন ডেস্ক মার্চ ১৮, ২০১৭, ০১:৫৬ পিএম
দীপিকাকে হটিয়ে মাজিদির নায়িকা মালবিকা

ঢাকা: বলিউডর অন্যতম তারকা অভিনেত্রী দীপিকা পাডুকোন। পারিশ্রমিক নেয়ার দিক দিয়েও তিনি এখন প্রথম সারির। ইতিমধ্যে হলিউডের সিনেমাতেও দাপট দেখিয়েছেন তিনি। অথচ সামান্য একজন মালায়ালাম অভিনেত্রীর কাছে হেরে গেলেন তিনি!

না, কোনো প্রতিযোগিতায় হারেননি বলিউড সেনসেশনাল দীপিকা! বরং তাকে টপকিয়ে ইরানিয়ান অস্কারজয়ী নির্মাতা মাজিদ মাজিদির নায়িকা বনে গেছেন মালায়লাম সিনেমার উঠতি অভিনেত্রী মালবিকা মহানন।

‘বেয়ন্ড দ্য ক্লাউডস’ নামের একটি সিনেমা করতে যাচ্ছেন ‘চিলড্রেন অব হেভেন’ খ্যাত ইরানিয়ান নির্মাতা মাজিদ মাজিদি। আর এই সিনেমার জন্য নায়িকা হিসেবে প্রথমে শোনা গিয়েছিল বলিউডের অভিনেত্রী দীপিকার নাম। এরজন্য তিনি নাকি অডিশনও দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তাকে হটিয়ে নায়িকা হিসেবে সিনেমায় জায়গা করে নিল অখ্যাত থিয়েটার কর্মী মালবিকা।

মূলত সিনেমায় যে চরিত্রটির জন্য নায়িকা খুঁজছিলেন মাজিদি, তার পুরোটায় নাকি ওই অখ্যাত মালবিকার মধ্যে আছে। আর এই জন্যই দীপিকাকে না নিয়ে এই সিনেমায় মালবিকার কপাল খুলে গেল!   

অন্যদিকে দীপিকার অবস্থাও খুব একটা ভালো যাচ্ছে না এখন। সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’র সেটে একের পর এক হামলা ও আগুন দেয়ার ঘটনায় মন ভালো নেই কারো। তারউপর মিডিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, বয়ফ্রেন্ড রনবীর সিংয়ের সাথেও নাকি সম্পর্কের টানাপোড়েন চলছে। আর এরমধ্যেই একটি আন্তর্জাতিক সিনেমাও হাত ছাড়া হয়ে গেল!
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!