• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

দীপিকার পাত্র চাই!


বিনোদন ডেস্ক অক্টোবর ১৯, ২০১৭, ১০:১৩ এএম
দীপিকার পাত্র চাই!

ঢাকা: বলিউড তারকা দীপিকার জন্য সুপাত্রের সন্ধানে নেমেছেন তার বাবা। আর এ কাজটি সঠিকভাবে সম্পন্ন করার জন্য পত্রিকায় বিজ্ঞাপনও দিয়েছেন তিনি।

এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। আর সে কথা জানিয়েছেন পাত্রী দীপিকা নিজেই।

আরেক বলিউড তারকা হেমা মালিনীর জীবন থেকেই নাকি বিষয়টি উদ্ঘাটন করেছেন দীপিকার বাবা। সম্প্রতি হেমা মালিনীর আলোচিত বায়োগ্রাফি উন্মোচন অনুষ্ঠানে এমনটাই জানান দীপিকা।

তিনি বলেন, ‘প্রেমের সম্পর্কগুলো খুব জটিল। হেমা মালিনীর বাবা যেমন পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তার জন্য পাত্রের সন্ধান করেছিলেন, আমার বাবাও হন্যে হয়ে আমার জন্য সঠিক মানুষটিকে খুঁজে বেড়াচ্ছেন।’

কিন্তু রণবীর সিং ও দীপিকা পাডুকোনকে নিয়ে এত দিন বলিউডপাড়ায় যে গুঞ্জন ছিল, তা এখন প্রায় স্তিমিত। কারণ তাদের আগে একসঙ্গে বিভিন্ন পার্টি ও ডিনারে দেখা গেলেও এখন তেমনটা নেই। এ ছাড়া দীপিকা কখনোই রণবীরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেননি।

তবে রণবীরের সঙ্গে যেটুকু সম্পর্ক ছিল, ‘পদ্মাবতী’র শুটিংয়ের সেটে রণবীর-দীপিকার সেই সম্পর্কে ইতি ঘটেছে। যার ইঙ্গিত মিলেছে দীপিকার বক্তব্যে।
বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকার ‘পদ্মাবতী’ চলচ্চিত্রটি। সম্প্রতি ছবিটির পোস্টার সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। ছবিতে রানী পদ্মিনীর ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

এ ছাড়া মেওয়ারের শাসক রাজা রতন সিংয়ের ভূমিকায় অভিনয় করবেন শহিদ কাপুর এবং আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। চলতি বছরের ১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!