• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

দীপিকার লেখা কবিতা ‘আই অ্যাম’


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ০২:১১ পিএম
দীপিকার লেখা কবিতা ‘আই অ্যাম’

দীপিকা পাড়ুকোন

ঢাকা: বলিউড সুপারস্টার দীপিকা পাড়ুকোনের এই গুণের কথা জানতো না কেউ। সপ্তম শ্রেণিতে পড়ার সময় একটি কবিতা লিখেছিলেন তিনি। এর একটি কপি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

দীপিকার লেখা কবিতার শিরোনাম ‘আই অ্যাম’। এর প্রথম কয়েকটি লাইন হলো- ‘আই অ্যাম অ্যা চাইল্ড উইথ লাভ অ্যান্ড কেয়ার; আই ওয়ান্ডার হাউ ফার দ্য স্টারস রিচ; আই হিয়ার দ্য রাশ অব দ্য ওয়েভস...’।

ইনস্টাগ্রামে শেয়ার করা কবিতার ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘সপ্তম শ্রেণিতে পড়ার সময় আমার কবি হয়ে ওঠার পদক্ষেপ।’

দীপিকা পাড়ুকোন

কবিতার পোস্টে দীপিকার কথিত প্রেমিক রণবীর সিংসহ অসংখ্য মানুষ মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘দীপিকা পাড়ুকোন, আপনি তো বেশ ভালো কবি।’ আবার কেউ লিখেছেন, ‘অক্ষর বিষয়ে আমার দেখা সবচেয়ে সুন্দর বিষয় এটি।’

দীপিকা ও রণবীরের সবশেষ ছবি ‘পদ্মাবত’ দর্শক-সমালোচক সবার মন জয় করেছে। ইতোমধ্যে এটি শুধু ভারতেই আয় করেছে ২৭৫ কোটি রুপি। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত এ ছবির মোট আয় ছাড়িয়ে গেছে ৫০০ কোটি রুপি।

‘পদ্মাবত’ ছবিতে রানি পদ্মাবতী চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। তার দুর্গ দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজি (রণবীর সিং) দখল করে নিলে আগুনে ঝাঁপ দেন রানি। তার স্বামী মহারাওয়াল রতন সিং চরিত্রে দেখা গেছে শহিদ কাপুরকে।

সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ও ‘বাজিরাও মাস্তানি’ ছবি দুটিতেও জুটি বেঁধেছিলেন দীপিকা ও রণবীর।

এদিকে বিশাল ভরদ্বাজের পরিচালনায় মুম্বাইয়ের গ্যাংস্টার স্বপ্না দিদির চরিত্রে অভিনয় করছেন দীপিকা। তবে নাম চূড়ান্ত না হওয়া ছবিটির শুটিং স্থগিত হয়েছে। কারণ তার সহশিল্পী ইরফান খান জন্ডিসে ভুগছেন। তারা এর আগে সুজিত সরকারের ‘পিকু’তে একসঙ্গে কাজ করেছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!