• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

দীর্ঘ প্রতীক্ষা শেষে টিজারে শাকিব-অপুর ‘রাজনীতি’(দেখুন)


বিনোদন প্রতিবেদক মে ৩০, ২০১৭, ০১:৫২ পিএম
দীর্ঘ প্রতীক্ষা শেষে টিজারে শাকিব-অপুর ‘রাজনীতি’(দেখুন)

ঢাকা: আসন্ন ঈদুল ফিতর হবে শাকিবময়! অন্তত ঈদকে সামনে রেখে সিনেমার প্রস্তুতি দেখে এমনটিই মনে হচ্ছে। কারণ এখন পর্যন্ত শাকিব খান অভিনীত অন্তত দুটো সিনেমা আসছে ঈদে মুক্তি নিশ্চিত হয়ে গেছে। এরমধ্যে সদ্য ট্রেলারে এসেছে যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’। আর অন্যটি বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’। যে ছবিটির টিজার, ট্রেলারের জন্য দীর্ঘ সময় ধরে প্রতীক্ষায় ছিলেন শাকিব ভক্তরা!

সর্বশেষ গেল বছর ঈদুল ফিতরে ‘সম্রাট’ নামের একটি সিনেমায় দেখা গিয়েছিলো শাকিব-অপু জুটিকে। দীর্ঘদিন পর ফের বড়পর্দায় আসতে চলেছেন দেশের জনপ্রিয় এই জুটি। যে ছবির জন্য মুখিয়ে আছেন তাদের ভক্তকূল। ছবির নাম ‘রাজনীতি’। গত ২৯ মে রাতে ইউটিউবে মুক্তি পেলো সেই বহুল প্রতীক্ষিত ছবি ‘রাজনীতি’র টিজার!

দিন চারেক আগেই ইউটিউবে রিলিজ পেয়েছে শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’-এর ট্রেলার। ঈদে মুক্তি উপলক্ষ্যে ছবিটি এখন আলোচনায়। আর এরমধ্যেই নির্মাতা বুলবুল বিশ্বাস ইউটিউবে রিলিজ দিলেন শাকিব-অপু অভিনীত ‘রাজনীতি’র টিজার। এক মিনিট চব্বিশ সেকেন্ডের টিজারে যে গল্পের আভাস পাওয়া যায়, তা পুরোটাই একেবারে দেশি গন্ধ। সিনেমাটিক কায়দায় বাংলাদেশের টিপিক্যাল রাজনীতির সন্ধানই মেলে। এছাড়া নাচ, গান, রোমান্স, অ্যাকশনতো আছেই!

ধাপে ধাপে ‘রাজনীতি’র প্রমোশনে অংশ নিচ্ছেন নির্মাতা বুলবুল বিশ্বাস। গেল মাসে আনুষ্ঠানিক পোস্টার রিলিজের এবার ইউটিউবে রিলিজ দেয়া হলো টিজার। শিগগির ধাপে ধাপে ছবির গান ও ট্রেলারও মুক্তি দিবেন নির্মাতা।

এর আগে এক সংবাদ সম্মেলনে ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস ছবির গল্প সম্পর্কে জানিয়েছিলেন যে, এই ছবিতে একেবারে বাংলাদেশকে খুঁজে পাবেন। শুধু তাই না, আমাকেই খুঁজে পাওয়া যাবে এই ছবিতে। একেবারে মৌলিক গল্পের সিনেমা রাজনীতি। আমার বিশ্বাস, সিনেমা হলে যিনি এই ছবিটি দেখতে বসবেন তার পক্ষে সিনেমাটি শেষ না করে উঠা সম্ভবন হবে না।  

‘রাজনীতি’-তে শাকিব-অপু ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, অমিত হাসান, আলী রাজ, সাদেক বাচ্চু, ডি জে সোহেল, সাবেরী আলম, রেবেকা, শম্পা রেজা, দেবাশীষ বিশ্বাস, সিবা শানু, সুব্রত প্রমুখ।
টিজারে শাকিবের ‘রাজনীতি’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!