• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দীর্ঘ ১০ বছর পর ফিরছেন যাত্রী


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৩, ২০১৬, ০৩:০০ পিএম
দীর্ঘ ১০ বছর পর ফিরছেন যাত্রী

দীর্ঘ ১০ বছর পর প্রকাশ হতে যাচ্ছে যাত্রীর নতুন অ্যালবাম। নিজেদের ব্যান্ডের নামে জি সিরিজ থেকে বের হতে যাচ্ছে অ্যালবামটি। অ্যালবামে মোট গান থাকছে ৯টি। গানগুলোর কথা লিখেছেন ব্যান্ডের ভোকাল তপু নিজেই, আর সুর করেছেন ব্যান্ডের মেম্বাররা। অ্যালবামটিতে আনিলার সঙ্গেও একটি ডুয়েট গান গেয়েছেন তপু।

অ্যালবাম প্রসঙ্গে তপু বলেন, ‘দীর্ঘদিন পর যাত্রীর অ্যালবাম প্রকাশ হচ্ছে। পুরো অ্যালবামেই শ্রোতারা অনেক ভালো কিছু পাবেন। এছাড়া বেশ ভিন্নধর্মী কিছু গান নিয়ে এই অ্যালবামটি করেছি আমরা। আমার বিশ্বাস সবার অনেক পছন্দ হবে।’

অ্যালবামের কাজ ছাড়া তপু ব্যস্ত আছেন নিজের কর্পোরেট জীবন, ব্যান্ডের এবং নিজের পুরোনো অ্যালবামের গানের বেশকিছু মিউজিক ভিডিও নিয়ে। খুব শিগগিরই হয়তো সেগুলো রিলিজ দেওয়া হবে। যাত্রী ব্যান্ডের বর্তমান লাইনআপ হলো তপু (ভোকাল), সেতু (লিড গিটার), রোমেল (ড্রামার) ও বেস গিটারে রয়েছেন সামস।

২০০৩ সালে ব্যান্ড মিক্সড অ্যালবাম ‘স্বপ্নচূড়া’তে এই ব্যান্ডের প্রথম গান প্রকাশিত হয়। এরপর প্রকাশ হয় তাদের ‘একটা গোপন কথা’ শীর্ষক গান, এটিও বেশ প্রশংসিত হয়। ২০০৬ সালে যাত্রী ব্যান্ডের একক অ্যালবাম ‘ডাক’-এর প্রায় সব গানই শ্রোতামহলের প্রশংসা কুড়ায়।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!