• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুই উপজেলায় তথ্য অধিকার আইন বিষয়ক সভা অনুষ্ঠিত


মুন্সীগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৭, ০২:৩৬ পিএম
দুই উপজেলায় তথ্য অধিকার আইন বিষয়ক সভা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ: জেলার সদর উপজেলা এবং শ্রীনগর উপজেলায় তথ্য অধিকার আইন, ২০০৯ বিষয়ক জন অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। তথ্য অধিকার আইন নিয়ে সচেতনতা বাড়াতে এই সভা। মঙ্গলবার সকাল ১১টার দিকে শ্রীনগর এবং মুন্সীগঞ্জে উপজেলা পরিষদ মিলনায়তনে তথ্য কমিশন এবং জেলা পরিষদের যৌথ আয়োজনে এই সভার আয়োজন করা হয়।

সুশীল সমাজের ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নাগরিক, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ অবহিত করণ সভায় অংশ নেয়। মুন্সীগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া জাহান এবং শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে এ সভার আয়োজন করা হয়।

মুন্সীগঞ্জে সদর উপজেলার সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা তথ্য কমিশনের পরিচালক ড. মো. আব্দুল হাকিম এবং বিশেষ অতিথি হিসেবে, মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসউজ্জামান আনিস, মহিলা ভাইস চেয়ারম্যান মেহেরুন নেসা নাজমা উপস্থিত ছিলেন।

এ ছাড়া শ্রীনগরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তথ্য কমিশনের কমিশনার নেপাল চন্দ্র সরকার এবং বিশেষ অতিথি হিসাবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মমিন আলী। সকল প্রকার তথ্য জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আয়োজিত এ সভায় উপস্থিত অনেকের প্রশ্নেরও জবাব দেন অতিথিরা। এ ছাড়াও সভায় তথ্য কমিশনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!