• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশত


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জুন ১৪, ২০১৮, ০৫:০৪ পিএম
দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত অর্ধশত

ব্রাহ্মণবাড়িয়া: জেলার সরাইল উপজেলায় দুই যুবকের বাকবিতণ্ডাকে কেন্দ্র দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত অর্ধশত মানুষ আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ জুন) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত উপজেলার তেরকান্দা ও উচালিয়াপাড়া গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, জেলা সদর হাসপাতালে এবং স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১৩ জুন) বিকেলে সদর ইউনিয়নের উচালিয়াপাড়া গ্রামের এক যুবকের সঙ্গে পার্শ্ববর্তী নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের আরেক যুবকের বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে তেরকান্দা গ্রামের লোকজন এসে উচালিয়াপাড়ার কয়েকটি ঘরবাড়ি ভাঙচুর করে। এ ঘটনার পর উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

টানা চার ঘণ্টা দুই গ্রামের মাঝামাঝি স্থানে ধানি জমিতে চলে এ সংঘর্ষ। খবর পেয়ে সরাইল থানা পুলিশ, আশুগঞ্জ থানা পুলিশ এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন বলেন, কি নিয়ে দুগ্রামের মধ্যে সংঘর্ষ হয়েছে এখন পর্যন্ত আমরা স্পষ্ট করে কিছু জানতে পারিনি। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ার শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে পরবর্তী সহিংসতা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!