• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

দুই ছাত্রলীগ কর্মীকে হাতুড়ি দিয়ে গণপিটুনি


বরিশাল প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৭, ০৬:০৬ পিএম
দুই ছাত্রলীগ কর্মীকে হাতুড়ি দিয়ে গণপিটুনি

বরিশাল: জেলার গৌরনদী উপজেলায় গোপাল শীল ও পলাশ মণ্ডল নামে দুই ছাত্রলীগ কর্মীকে হাতুড়ি দিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে প্রতিপক্ষে বিরুদ্ধে। এসময় তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়।

রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার মাহিলাড়া বাজারে এ ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্র জানায়, ওই দুই ছাত্রলীগ কর্মীর অবস্থা এখনো আশঙ্কামুক্ত নয়।

আহতদের সূত্রে জানা গেছে, রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে গোপাল ও পলাশ মাহিলাড়া বাজারে হাকিম হাওলাদারের চায়ের দোকানে বসে চা পান করছিল। এসময় পূর্ব পরিকল্পিতভাবে একইদলের প্রতিপক্ষ কামাল সরদার, শাহিন সরদার, সদ্য আওয়ামী লীগে যোগদানকারী সাবেক ছাত্রদল ক্যাডার আলিম খান ও ফরিদ সরদারের নেতৃত্বে তাদের সহযোগী আকাশ সরদার, ফয়সাল সরদার ও পিয়াল সরদার ওই দুজনকে হাতুড়ি ও দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে।

এসময় বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে ব্যবসায়রা দ্রুত দোকানপাট বন্ধ করে দেয়। একপর্যায়ে গোপাল শীলকে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গুরুত্বর অবস্থায় প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখান অবস্থার অবনতি হওয়ায় গোপালকে ওইদিন রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি এবং আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!