• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

দুই ছাত্রীর ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৮


মাগুরা প্রতিনিধি ডিসেম্বর ৩, ২০১৬, ০৬:২৫ পিএম
দুই ছাত্রীর ঝগড়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৮

মাগুরা : দুই ছাত্রীর ঝগড়াকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) সকালে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের লাহুড়িয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। দু’পক্ষের আহত ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রী শাপলা খাতুনের পিতা রেজাউল শেখ অভিযোগ করেন, সদরের লাহুড়িয়া গ্রামের কাইয়ুম শেখের মেয়ে রিমা (১৪) ও পাশের গোপাল নগর গ্রামের সোহরাব ফকিরের মেয়ে সালমা মহম্মদপুর উপজেলা সদরের বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীর মধ্যে গত বৃহস্পতিবার স্কুলের শ্রেণিকক্ষে সামান্য বিষয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি বাড়ি এসে সালমা তার ভাইদের জানান।

এরপর সালমার ভাইয়েরা ক্ষিপ্ত হয়ে আজ রিমা ও তার কলেজ শিক্ষার্থী চাচাতো বোন শাপলাকে সাথে নিয়ে স্কুলে যাওয়ার পথে সালমার ভাই দেলোয়ার ফকির তাদের উপর হামলা চালায়। এ সময় রিমা (১৫), শাপলাকে পিটিয়ে (১৯) আহত করে। তাদের বইখাতা কেড়ে নিয়ে ছিড়ে ফেলে তারা। খবর পেয়ে তাদের উদ্ধার করতে এসে শাপলার মা রাজিয়া বেগম (৪০) ও তার চাচি সাথি বেগম (৩৫) একইভাবে হামলার শিকার হন। শাপলা সদরের বিএম কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী।

এ খবর পেয়ে আহত রিমার স্বজনদের হামলায় অন্যপক্ষের  রাশিদা  (৩০) ও আনোয়ার (৩৫) নামের দুইজন আহত হন। এদের সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর উপজালা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. মোকসেদুল মোমিন জানান, আহতদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!