• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় ঝরলো চার প্রাণ


গাজীপুর ও মাগুরা প্রতিনিধি মার্চ ২৩, ২০১৭, ০৬:৪৩ পিএম
দুই জেলায় সড়ক দুর্ঘটনায় ঝরলো চার প্রাণ

গাজীপুর ও মাগুরায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও সাত জন। বৃহস্পতিবার (২৩ মার্চ) ভোর চারটার দিকে ঢাকা-মাগুরা মহাসড়কে ও দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুরের ভোগড়ার পেয়ারাবাগান এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে-

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া পেয়ারাবাগান এলাকায় ট্রাকের সঙ্গে লেগুনার সংঘর্ষে দুই লেগুনাযাত্রীর মারা গেছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত সাতজন। নিহতদের বয়স আনুমানিক ৩৫ বছর বলে জানালেও পুলিশ তাদের পরিচয় জানাতে পারেনি। মরদেহগুলো শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আব্দুস সালাম জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভোগড়ার পেয়ারাবাগান এলাকায় কোনাবাড়ি থেকে ছেড়ে আসা ট্রাকের সাথে লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনার অন্তত সাত যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় । সেখানে দুই লেগুনা যাত্রীর মৃত্যু হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, হাসপাতালে আনার আগেই দুইজনের মারা যান। তাদের পরিচয় জানা যায়নি। দুর্ঘটনায় আহতরা হলেন - গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা এলাকার শাহজাহান মিয়ার ছেলে আশরাফুল ইসলাম, নলজানী এলাকার নবী নেওয়াজের ছেলে আবুল হাসেম, ভুরুলিয়া এলাকার ইদ্রিস আলীর ছেলে মাসুদ, ইউনুস তালুকদার ও রুবেল। তাদের মধ্যে ইউনুস ও রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাগুরা: মাগুরা-ফরিদপুর সড়কের বেলনগর এলাকায় বৃহস্পতিবার ভোরে বালু ভর্তি ট্রাকের সাথে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক হানিফ মুন্সি (৩০) ও হেলপার লিটন ব্যাপারী (২৩) নিহত হয়েছে।

মাগুরা সদরের রামনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এইচ এম আব্দুর রউফ জানান, ভোর ৪টার দিকে ঢাকা থেকে মাগুরামুখি একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা বালু ভর্তি একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় পিকআপ চালক মো. হানিফ মুন্সি ঘটনাস্থলে নিহত হয় ও গুরুতর আহত পিকআপ ভ্যান হেলপার লিটন ব্যাপারীকে মাগুরা সদর হাসপাতালে নেয়ার পর মারা যায়। নিহতদের মধ্যে চালক আব্দুল হানিফ মুন্সির বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার মধ্যসস্তপুর গ্রামের মৃত লাল মিয়া মুন্সির ছেলে এবং হেলপার লিটন ব্যাপারীর বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার নওকুটা গ্রামের মো. মারফত আলী ব্যাপারীর ছেলে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। পুলিশ দুর্ঘটনার শিকার যানবাহন দুটিকে আটক করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!