• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩


নিউজ ডেস্ক মে ২৪, ২০১৭, ০৭:৫০ পিএম
দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকা: দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (২৪ মে) সকালে এই দুর্ঘটনা ঘটে। এরমধ্যে ময়মনসিংহে শিশুসহ দুজন ও চুয়াডাঙ্গায় একজন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ: জেলার ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত ও কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার কাঁঠালী ও জামিরদিয়া মাস্টারবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকার আব্দুল মতিনের ছেলে ক্রিকেট ব্যাট ব্যাবসায়ী দেলোয়ার হোসেন (৬০) ও উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামের সালমান (৬) নামে এক শিশু।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দেলোয়ার হোসেন যাত্রাবাড়ী থেকে একটি পিকআপে (ঢাকা মেট্রো-ন-১৭-১৭১৬) ক্রিকেট ব্যাট বোঝাই করে ত্রিশালের নজরুল জয়ন্তী মেলায় যাচ্ছিল। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার কাঁঠালীনামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর পিকআপটি উল্টে গেলে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন মারা যান। এসময় আহত হয় কমপক্ষে ৮ জন।

এদের মধ্যে স্বপন (৪০), আনোয়ার হোসেন (৩০) ও সিরাজুল ইসলামকে (৫৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে একই সড়কে উপজেলার জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ঢাকাগামী ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে শিশু সালমান ও চালক সাদিকুল ইসলাম আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের প্রথমে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সালমান মারা যায়।

ভরাডোরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।
 
চুয়াডাঙ্গা: জেলার দামুড়হুদা উপজেলার দেউলী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাওয়ার টিলারের ধাক্কায় সম্রাট হোসেন (১০) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই আহসান হাবীব জানায়, সম্রাট বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। এসময় দামুড়হুদা থেকে দেউলী অভিমুখে যাওয়া একটি পাওয়ার টিলার জোরে ধাক্কা দিলে সম্রাট গুরুত্বর আহত হয়। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎিসক হুসনে আরা নার্গিস তাকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম 

Wordbridge School
Link copied!