• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুই দিনে ‘ডিয়ার জিন্দেগি’র আয় ২০ কোটি


বিনোদন ডেস্ক নভেম্বর ২৭, ২০১৬, ০২:২৫ পিএম
দুই দিনে ‘ডিয়ার জিন্দেগি’র আয় ২০ কোটি

ঢাকা: চলতি বছরে আলোচিত ‘ফ্যান’-এর পর দ্বিতীয়বারের মতো মুক্তি পেল বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘ডিয়ার জিন্দেগি’ নামে আরো একটি ছবি। মুক্তির আগে খুব একটা আলোচনা সৃষ্টি না করলেও মুক্তির পর ঠিকই আলোচিত এই ছবিটি। ২৫ নভেম্বর মুক্তি পাওয়া গৌরি সিন্ধের পরিচালনায় ‘ডিয়ার জিন্দেগি’ এরই মধ্যে আয় করেছে ২০ কোটি রুপি!

প্রথমবারের মতো হাঁটুর বয়সি অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করলেন শাহরুখ খান। ছবিটিতে আলিয়ার বিপরীতে শাহরুখকে দেখতে এমনিতেই মুখিয়ে ছিল বড়ো একটা শ্রেণি। আর তাই ছবিটি মুক্তির পর পরই ‘ডিয়ার জিন্দেগি’ দেখতে হুমড়ি খেয়ে পরে দর্শক। 

ডিয়ার জিন্দেগি ছবিটি ‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত নির্মাতা গৌরি সিন্ধের দ্বিতীয় ছবি হলেও তার উপর ভরসা রেখেছিলেন ধর্ম প্রোডাকশনের করন যোহর ও রেড চিলি’র শাহরুখ। কারণ ছবিটি করন ও শাহরুখ যৌথভাবেই প্রযোজনা করেছেন। 

‘ডিয়ার জিন্দেগি’ ছবিটির বাজেট ছিল সাকল্যে ৪৫ কোটি রুপি। অন্যদিকে মুক্তির দুই দিনেই ছবিটি আয় করে নেয় ২০ কোটি রুপি। আর বিশ্বব্যাপী ছবিটি গত দুই দিনে আয় করে ৪০ কোটি রুপি।

একজন সিনেমাটোগ্রাফার ও একজন মনো চিকিৎসকের গল্প নিয়ে ‘ডিয়ার জিন্দেগি’। ছবিতে আলিয়া ভাট অভিনয় করেছেন সিনেমাটোগ্রাফারের এবং মনো চিকিৎসক হিসেবে দেখা যায় আলিয়া ভাটকে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!