• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুই দিনের সফরে ঢাকায় আসছেন জিৎ


বিনোদন প্রতিবেদক মে ২৭, ২০১৭, ০২:৪৯ পিএম
দুই দিনের সফরে ঢাকায় আসছেন জিৎ

ঢাকা: গেল বছরে দেশের অন্যতম প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা দ্য ডন’ সিনেমার মধ্য দিয়ে ঢাকাই সিনেমায় পা ফেলেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা জিৎ। ছবিটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতেও সমর্থ হয়। ফের ঢাকায় সিনেমায় আসতে চলেছেন জিৎ। তবে এবার ‘বস’ হয়ে!

গত এপ্রিলে ‘বস-২’ ছবির শ্যুটিংয়ের জন্য ঢাকায় এসেছিলেন জিৎ। মাঝখানে এক মাসের ব্যবধানে ফের কলকাতার জনপ্রিয় এই অভিনেতা ঢাকায় আসতে চলেছেন। তবে এবার আর শ্যুটিংয়ের জন্য নয়, বরং সেই ছবিটির প্রচারণায় অংশ নিতেই ঢাকায় আসতে চলেছেন জিৎ। এমন খবরই নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া। সব ঠিকঠাক থাকলে আসছে জুন মাসের ৫ তারিখে ঢাকায় আসবেন জিৎ। সেসময় রমজান মাস থাকলেও দুই দিনের তিনি বিভিন্ন গণমাধ্যমে ‘বস-২’-এর জন্য প্রমোশনে অংশ নিবেন।  

গেল বছরে ‘বাদশা দ্য ডন’ নামের ছবিতে বাংলাদেশের নুসরাত ফারিয়ার সঙ্গে বক্স অফিস মাতিয়ে ছিলেন জিৎ। ছবিটি কলকাতা ও ঢাকায় তুমুল হিটও হয়েছিল। বছর ঘুরেই ফের জিতের সঙ্গে অভিনয় করতে চলেছেন ফারিয়া! জনপ্রিয় সিনেমা ‘বস’-এর সিক্যুয়াল ‘বস-২’ ছবিতে দেখা যাবে তাদের। আর এই ছবির শ্যুটিংয়ের জন্য মাঝখানে একাধিকবার ঢাকায় এসেছেন জিৎ। ছবিটি এখন মুক্তি প্রতীক্ষায়। আর এবার জিৎ আসতে চলেছেন ছবির প্রচারণায়!

বাবা যাদব পরিচালিত ‘বস’ ছবিটি ২০১৩ সালে তেলুগু সিনেমা ‘বিজনেস ম্যান’-এর অনুকরণে নির্মিত। ছবিটিতে তখন জিতের বিপরীতে ছিলেন শুভশ্রী। নতুন এই সিক্যুয়ালেও আছেন শুভশ্রী। তবে সঙ্গে আছেন ঢাকাই সিনেমার নুসরাত। ছবিটি এই ঈদে মুক্তি পেতে যাচ্ছে!  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!