• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি, মালামাল লুট


নোয়াখালী প্রতিনিধি আগস্ট ১৮, ২০১৮, ০৫:১১ পিএম
দুই প্রবাসীর বাড়িতে ডাকাতি, মালামাল লুট

ছবি: সোনালীনিউজ

নোয়াখালী : জেলার সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের দেবীসিংহপুর গ্রামে দুই কুয়েত প্রবাসীর বাড়িতে দুর্ষর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এ সময় সংঘবদ্ধ ডাকাতদল ওই বাড়ির প্রবাসী কোরবান আলী ও আমির হোসেনের বিল্ডিং ঘরের দরজা এবং ভেন্টিলেটর ভেঙ্গে ভেতরে ঢুকে পরিবারের সদস্যদের মেরে আহত করে।

এ সময় মুখোশধারী ডাকাতদল অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে আলমীরা ও শো-কেইস ভেঙ্গে নগদ ৩৫ হাজার টাকা, ৬ ভরি স্বর্ণালংকার, একটি ল্যাপটপ ও ৪টি মোবাইল ফোনসহ ৫ লাখ টাকার সম্পদ লুট করে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে ওই বাড়ির কুয়েত প্রবাসী কোরবান আলীর নতুন বাড়িতে।

স্থানীয় চেয়ারম্যান আমিন উল্লাহ পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, শুক্রবার দিবাগত শনিবার ভোরে ১৫/২০ জন মুখোশপরা অস্ত্রধারী ডাকাতদল ওই বাড়ির কোরবান আলী এবং আমির হোসেনের বসতঘরের দরজা ভেন্টিলেটর ভেঙ্গে ভেতরে ঢুকে আমির হোসেনের স্ত্রী জান্নাতুল ফেরদাউসকে মেরে আহত এবং কোরবান আলীর স্ত্রী পারভিন আক্তারসহ পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে আলমীরা ও শো-কেইস ভেঙ্গে ওই মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে দুপুরে সেনবাগ থানার ওসি মাইন উদ্দিন আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছে। যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন আহম্মেদ ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!