• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

দুই বন্ধু তামিম-সাকিবে এগোচ্ছে বাংলাদেশ


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ২৩, ২০১৮, ০২:০৯ পিএম
দুই বন্ধু তামিম-সাকিবে এগোচ্ছে বাংলাদেশ

ঢাকা: ত্রিদেশীয় সিরিজে ধারাবাহিকতা মূর্ত প্রতীক হয়ে উঠেছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। পারফরম্যান্সে কে কাকে ছাপিয়ে যাবেন এই প্রতিযোগিতায় মেতেছেন দুই বন্ধু। অবশ্য তাতে লাভ হচ্ছে বাংলাদেশেরই। এ প্রতিবেদন লেখার সময় তামিম-সাকিব দুজনই ফিফটির কাছাকাছি চলে গিয়েছেন। তামিম ৬৫ বলে ৪২ আর সাকিব ৭৪ বলে ৪৪ রানে ব্যাট করছেন। বাংলাদেশ স্কোরবোর্ডে ২৪.৪ ওভাওে ১ উইকেট হারিয়ে তুলেছে ১০০ রান। আউট হয়ে গেছেন এনামুল হক কাইল জার্ভিসের বলে এলবিডব্লিউ হয়ে।

বাংলাদেশের জন্য ম্যাচটি গুরুত্বপূর্ণ না হলেও জিম্বাবুয়ের কাছে এটি ফাইনালে ওঠার সিঁড়ি। পা হড়কালেই তাদের ফাইনালে ওঠার সম্ভাবনা ক্ষীণ হয়ে যাবে। সে কারণেই জিম্বাবুয়ে মরিয়া চেষ্টা চালাবে ম্যাচটি জেতার জন্য। মঙ্গলবার টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

জিম্বাবুয়ের স্পিন দূর্বলতার কথা ভেবে ম্যাচে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় দলে ঢুকেছেন বাঁ-হাতী স্পিনার সানজামুল ইসলাম। জিম্বাবুয়ে দলে কোনও পরিবর্তন নেই। দলটি আগের ম্যাচের একাদশই বহাল রেখেছে।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, এনামুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সানজামুল ইসলাম, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, ম্যালকম ওয়েলার, পিটার মুর, গ্রেয়াম ক্রেমার (অধিনায়ক), কাইল জার্ভিস, ব্লেসিং মুজারাবানি ও টেন্ডাই চাতারা।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!